রূপগঞ্জে বৃদ্ধ দম্পতিকে কুপিয়ে জখম,রূপগঞ্জ থানায় মামলা

সেপ্টেম্বর ১২ ২০২১, ১৮:২৭

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন এক বৃদ্ধ দম্পতিকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ উঠেছে। এ সময় এ বাড়ি-ঘরে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনাও ঘটে। গত শনিবার সন্ধ্যারদিকে উপজেলার ভুলতা ইউনিয়নের হাটাব এলাকায় ঘটে এ ঘটনা।
এ ঘটনায় রবিবার সকালে ওই দম্পতির মেয়ের জামাই শাহিনুর মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

রূপগঞ্জ থানায় দেয়া লিখিত অভিযোগ থেকে জানাযায়, দীর্ঘ দিন ধরে হাটাব এলাকার বৃদ্ধ আব্দুল হাই মিয়ার সাথে একই এলাকার দেলোয়ার হোসেন, জাহাঙ্গীর ও জাকিরের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত শনিবার সন্ধ্যারদিকে দেলোয়ার হোসেন, জাহাঙ্গীর, জাকিরসহ অজ্ঞাত ৩/৪ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তার আব্দুল হাইয়ের বাড়িতে প্রবেশ করে লুটপাট ও ভাংচুর করতে শুরু করে।

এ সময় আব্দুল হাই বাঁধা দিলে প্রতিপক্ষের লোকজন পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় তার স্ত্রী নাজমা বেগম বাচাঁতে এগিয়ে আসলে তাকেও পিটিয়ে গুরুত্বর জখম করা হয়। পরে আশপাশের লোকজন বৃদ্ধ দম্পতিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ ব্যাপারে দেলোয়ার হোসেনসহ প্রতিপক্ষের লোকজনের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যে বলে দাবি করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)এএফএম সায়েদ বলেন, এ ধরনের একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও