বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজা ও মাদক বিক্রির টাকাসহ আটক ১ 

সেপ্টেম্বর ১৪ ২০২১, ১৮:৫৮

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর জেলার বিরামপুর থানাধীন ৭নং পলি প্রয়াগপুর ইউপি(৭নং ওয়ার্ড) চকবসন্ত গ্রামে অভিযান চালিয়ে ৫২ পুড়িয়া গাঁজা যাহা খোলা অবস্থায় মোট ওজন ৩০০ গ্রাম এবং মাদক বিক্রয়ের নগদ ৩১২ টাকাসহ ১ জন কে গ্রেফতার করেছে বিরামপুর থানা পুলিশ।

সোমবার (১৩ সেপ্টেম্বর) রাতে বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত এর নেতৃত্বে এসআই মোঃ নুর আলম সিদ্দিক ও সঙ্গীয় ফোর্স বিরামপুর উপজেলার ৭নং পলি প্রয়াগপুর ইউপি(৭নং ওয়ার্ড) চকবসন্ত গ্রামে অভিযান চালিয়ে মোঃ সাগর চৌধুরী(২৫) কে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃত আসামি হলেন, মোঃ সাগর চৌধুরী (২৫), পিতা- মোঃ মিজানুর চৌধুরী, মাতা- মোছাঃ রোখছানা বেগম, গ্রাম- চক বসন্ত, থানা- বিরামপুর, জেলা –দিনাজপুর ।

বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি)সুমন কুমার মহন্ত এ তথ্য জানায়।

তিনি বলেন, বিরামপুর থানা পুলিশের একটি দল সোমবার রাতে বিরামপুর থানাধীন ৭নং পলি প্রয়াগপুর ইউপি(৭নং ওয়ার্ড) চকবসন্ত গ্রামে বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় গ্রেফতারকৃত আসামির কাছ থেকে ৫২ পুড়িয়া গাঁজা যাহা খোলা অবস্থায় মোট ওজন ৩০০ গ্রাম এবং মাদক বিক্রয়ের নগদ ৩১২ টাকা জব্দ করা হয়।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিরামপুর থানায় মামলা নং-২০, তারিখ ১৩/০৯/২০২১ খ্রিঃ, ধারাঃ ৩৬(১) এর ১৯(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করা হয়েছে এবং আসামী কে বিজ্ঞ আদালতে সোপর্দ করার হয় ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও