দিনাজপুর খানসামায় ২০ শয্যার হাসপাতালের শুভ উদ্বোধনে মাহমুদ আলী (এমপি)

নভেম্বর ১৫ ২০২১, ১৭:২৭

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর জেলার খানসামা উপজেলা সদরে ২০ শয্যা বিশিষ্ঠ হাসপাতাল এর শুভ উদ্বোধন হয়েছে । এতে করে সীমিত পরিসরে স্বাস্থ্য সেবা কার্যক্রম শুরু করলো খানসামা উপজেলা স্বাস্থ্য বিভাগ।

আজ সোমবার(১৫ নভেম্বর) সকালে খানসামা উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে ফিতা ও নাম ফলক উন্মোচনের মাধ্যমে নব-নির্মিত ২০ শয্যা বিশিষ্ঠ হাসপাতালটির শুভ উদ্বোধন করেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী (এমপি)।

আবুল হাসান মাহমুদ আলী(এমপি) বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার জনগণের ভাগ্য পরিবর্তনে কাজ করে যাচ্ছে। এরই অংশ হিসেবে ৬টি ইউনিয়নের খানসামা উপজেলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাথে ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের সেবা কার্যক্রম চালুর ফলে স্বাস্থ্য সেবা আরো গতিশীল হবে বলে আমি মনে করি। যার ফলে সহজেই এই এলাকা ও আশেপাশের মানুষ সহজেই সেবা পাবে।

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রংপুর বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ভারপ্রাপ্ত ডা. জাকিরুল ইসলাম, সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস, সহকারী কমিশনার (ভূমি) মারুফ হাসান, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মো. মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. শামসুদ্দোহা মুকুল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মোখলেছুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. শতাব্দী সাহা তিথি, ডা. নূর ফারিয়া আইরিন, ডা. রিজওয়ানুল কবির, ডা. মোস্তফা তাহমিদ, আলোকঝাড়ী ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, আলোকঝাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মোকছেদুল গণি রাব্বু শাহ, উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা কর্মচারীগণ, উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও