ভোলার রাজাপুর ইউপির ৯নং ওয়ার্ডে মিজানুর রহমান মিঠুর তালা মার্কার জয়জয়কার

ডিসেম্বর ২৮ ২০২১, ২১:৫৯

Spread the love

ডেস্ক রিপোর্টারঃ ভোলা সদর উপজেলা ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ৯ নং ওয়ার্ডের মেম্বার পদ-প্রার্থী মিজানুর রহমান মিঠু তালা মার্কার চলছে প্রচার প্রচারণা। পাশাপাশি বিভিন্ন বাজার ও এলাকার মোড়ে মোড়ে ছেয়ে গেছে তালা মার্কার পোস্টার ও লিফলেটে।

এছাড়াও পাড়া মহল্লা ও প্রতি কয়েক বাড়ি মিলে উঠান বৈঠকে হাজারো জনতার অংশগ্রহণে চলছে জোর প্রচারণা। এ নির্বাচনকে ঘিরে মেম্বার পদ-প্রার্থী মিজানুর রহমান মিঠুর উঠান বৈঠকে গণ-জোয়ার শুরু হয়েছে। সোমবার (২৭ ডিসেম্বর ) সন্ধ্যায় ১নং রাজাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের শ্যামপুর তুলাতুলি এলাকায় তালা প্রতিকের উঠান বৈঠকে মিজানুর রহমান মিঠুর সমর্থনে হাজারো জনতার উপস্থিতিতে উঠান বৈঠকে নারী ও পুরুষের অংশগ্রহণে তালা মার্কায় ভোট চাচ্ছেন এ প্রার্থী।

শ্যামপুর তুলাতুলি এলাকার শিক্ষক, বৃদ্ধ যুবক,ছাত্র শ্রমিক বিভিন্ন পেশার মানুষ তালা মার্কার পক্ষে বক্তব্য রাখেন।

উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে ১নং রাজাপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বার পদ-প্রার্থী মিজানুর রহমান মিঠু বলেন, আমি এ ৯নং ওয়ার্ডের এলাকার সন্তান, আপনারা আমাকে তালা মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করুন। আমি আপনাদের সুখে দুঃখে সবসময় পাশে থাকবো। ৫ জানুয়ারী আপনারা আপনাদের সন্তানকে তালা মার্কায় ভোট দিয়ে আপনাদের লালিত স্বপ্ন পূরণ করবেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও