তেরখাদা প্রেসক্লাবের উদ্যোগে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আবিদা সুলতানাকে সংবর্ধনা প্রদান

এপ্রিল ২৩ ২০২২, ১৮:৩৪

Spread the love

সাগর কুমার বাড়ই ,তেরখাদা (খুলনা) প্রতিনিধিঃ ২৩ শে এপ্রিল ~ ২০২২ ইংরেজি শনিবার বৃহত্তর খুলনা জেলার তেরখাদা উপজেলায় সকাল সাড়ে ১১ টায় তেরখাদা প্রেসক্লাবের উদ্যোগে তেরখাদা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাস্যউজ্জল মমতাময়ী অফিসার আবিদা সুলতানার বিদায় উপলক্ষে এক সংবর্ধনা প্রদান করা হয় ।

তেরখাদা প্রেসক্লাব চত্বরে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তেরখাদা প্রেসক্লাবের উপদেষ্টা ও কাস্টমস সহকারী কমিশনার অবসরপ্রাপ্ত আব্দুল্যা আল মাহমুদ সাবু ।প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান শেখ শহীদুল ইসলাম ।

বক্তৃতা করেন সংবর্ধিত অতিথি ও বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার আবিদা সুলতানা ।অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তেরখাদা প্রেসক্লাবের সদস্য বিশিষ্ট সাংবাদিক মোঃ শারাফাত হোসেন মুক্তি , মহিলা ভাইসচেয়ারম্যান নাজমা খান , বীর মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার চৌধুরী আবুল খায়ের ,নর্থ খুলনা ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ সরদার ইসমাইল হোসেন , চিত্রা মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ এস এম মিজানুর রহমান ও বাংলাদেশ শিক্ষক সমিতি তেরখাদা শাখার সভাপতি বিবিসি বাংলার প্রয়াত সাংবাদিক মানিক সাহার ভ্রাতা ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক প্রদীপ কুমার সাহা ।

তেরখাদা প্রেসক্লাবের সভাপতি খুলনা জেলা জাতীয় সাংবাদিক সংস্থা ( জাসাস ) কমিটির সিনিয়র সহ-সভাপতি তেরখাদা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক দৈনিক পূর্বাঞ্চল ও জাতীয় দৈনিক ইত্তেফাক পত্রিকার তেরখাদা প্রতিনিধি এস এম মফিজুল ইসলাম জুম্মানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন তেরখাদা প্রেসক্লাবের সহ-সভাপতি খুলনা জেলা জাতীয় সাংবাদিক সংস্থা ( জাসাস ) কমিটির সদস্য দৈনিক দেশ সেবা পত্রিকার তেরখাদা প্রতিনিধি মোঃ রবিউল ইসলাম , সহ-সভাপতি শেখ মাহবুব আলম , তেরখাদা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিপন বিশ্বাস , যুগ্ম সম্পাদক ডাঃ ফ ম পারভেজ রহমান , সাংগঠনিক সম্পাদক মোঃ আলাউদ্দিন , তেরখাদা প্রেসক্লাবের প্রচার সম্পাদক খুলনা জেলা জাতীয় সাংবাদিক সংস্থা জাসাস কমিটির সদস্য দৈনিক তথ্য পত্রিকার তেরখাদা প্রতিনিধি সাগর কুমার বাড়ই , প্রেসক্লাবের মেম্বার মোঃ সাহাবুদ্দিন বদির , মোঃ রবিউল ইসলাম , মোঃ বাবর আলী , জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার তেরখাদা প্রতিনিধি ফাল্গুনি দাস ও প্রধান শিক্ষক কাজী রফিকুল ইসলাম ( কালাম কাজী) , সমাজসেবক মোল্যা তরিকুল ইসলাম , মো: মাসুম , বিশিষ্ট সমাজ সেবক শেখ রুবেল প্রমূখ ।

তেরখাদা প্রেসক্লাবের উদ্দ্যোগে তেরখাদা উপজেলা পরিষদের বিদায়ী অফিসার আবিদা সুলতানার সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন , বিদায়ী অফিসার আবিদা সুলতানা স্যার দীর্ঘ ১১ মাসের ও বেশী সময় কর্মরত অবস্থায় তিনি তেরখাদা উপজেলার সার্বিক পরিস্থিতি নিয়ে নিরলস ভাবে চালিয়েছেন ।

অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী হয়ে কাজ কর্ম করে ব্যস্ত সময় পার করেছেন ।
বক্তারা আরো বলেন , উপজেলা নির্বাহী অফিসার ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাহাবুব আলম যৌথ ভাবে অন্যায়ের বিরুদ্ধে কর্ম কান্ড চালিয়ে পুরো তেরখাদা উপজেলা বাসীর মাঝে সস্থি ফিরিয়ে এনেছেন ।

তেরখাদা প্রেসক্লাবের সম্মানিত সভাপতি বলেন , তেরখাদা উপজেলায় ভালো মনের দুই জন অফিসার আবিদা সুলতানা ও মোঃ মাহাবুব আলমের মতো অফিসার প্রতিটি উপজেলায় থাকলে আজ বাংলাদেশ টা হতো দুর্নীতি ও শোষণ মুক্ত দেশ ।

” স্বার্থ ছাড়া দুনিয়ায় কেহ ভালো বাসে না
স্বার্থ ছাড়া ভালো বাসে শুধুই আমার মা ”

বিশিষ্ট সংগীত শিল্পী নকুল বিশ্বাসের একটি গানের কথা স্মরণ করে তেরখাদা উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ শহীদুল ইসলাম শহীদ বলেন তেরখাদা উপজেলা নির্বাহী অফিসার হাস্যউজ্জল মমতাময়ী আবিদা সুলতানা স্বার্থ ছাড়া নিঃস্বার্থ ভাবে তেরখাদা উপজেলায় অক্লান্ত পরিশ্রম করে কাজ করেছেন ।

আজ তেরখাদা উপজেলা বাসীর মনের মণিকোঠায় ভালো বাসার স্থান করে নিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার সদা হাস্যউজ্জল মমতাময়ী আবিদা সুলতানা ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাহাবুব আলম ।

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান শেষে তেরখাদা প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে ফটোসেশনে অংশ গ্রহণ করেন উপজেলা নির্বাহী অফিসার আবিদা সুলতানা ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও