নারায়ণগঞ্জ সমিতি ও যমুনা ব্যাংক ফাউন্ডেশন দুঃস্থদের কল্যাণে কাজ করবে-বস্ত্র ও পাটমন্ত্রী

জুলাই ৩০ ২০২২, ১৮:১০

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধি : বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। দেশের মানুষের প্রতি দায়িত্ববোধ ও ভালোবাসা থেকেই প্রধানমন্ত্রী মানুষের কল্যানে এসব কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর মানবিকতার কারণে গরীব মানুষ বিনামূল্যে চিকিৎসাসেবা পাচ্ছে।”

শনিবার (৩০ জুলাই) সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় ভুলতা স্কুল এন্ড কলেজ মাঠে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের সহযোগিতায় ও নারায়ণগঞ্জ জেলা সমিতির উদ্যোগে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে মন্ত্রী এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা সমিতি ও যমুনা ব্যাংক ফাউন্ডেশন সব সময় দুঃস্থ, গরীব ও অসহায় মানুষের কল্যাণে কাজ করে এগিয়ে যাবে উল্লেখ করে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, “নারায়ণগঞ্জ জেলা সমিতি ও যমুনা ব্যাংক ফাউন্ডেশন অসহায় মানুষকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছে। দুঃস্থ্য ও অসহায় মানুষের চিকিৎসাসেবায় এগিয়ে এসেছে নারায়ণগঞ্জ জেলা সমিতি ও যমুনা ব্যাংক ফাউন্ডেশন। যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে রূপগঞ্জের রূপসী এলাকায় ডায়ালাইসিস সেন্টার করা হচ্ছে। আগামী দুই মাসের মধ্যে রূপগঞ্জের গরীব রোগীরা সেখানে বিনামূলে ডায়ালাইসিস করাতে পারবেন।”

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা সমিতির সাধারণ সম্পাদক কে এম আবু হানিফ হৃদয়, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডা. আসলাম হোসেন, ভুলতা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ড. আব্দুল আউয়াল মোল্লা, রূপগঞ্জ উপজেলা মহিলালীগের সাধারণ সম্পাদক শিলা রাণী পাল, নারায়ণগঞ্জ জেলা সমিতির আজীবন সদস্য সিরাজুল ইসলাম ভুঁইয়া সহ অনেকে।

চিকিৎসা ক্যাম্পে মেডিসিন, নিউরো ও মেডিসিন, কার্ডিয়াক সার্জারী, মা ও শিশু, হৃদরোগ ও মেডিসিন, ডায়বেটিকস্, চর্ম, যৌন ও মেডিসিন বিশেষজ্ঞ চিকিৎসকরা দিন ব্যাপী ১২ শতাধিক রোগীদের মধ্যে চিকিৎসাপত্র ও ঔষধ বিতরণ করা হয়।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও