ঠাকুরগাঁওয়ে লোডশেডিং, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে জেলা বিএনপির বিক্ষোভ- সমাবেশ

আগস্ট ০১ ২০২২, ১৭:৩৫

Spread the love

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ  রবিবার(৩১ জুলাই) সারাদেশের ন্যায় ঠাকুরগাঁওয়ে বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, বিদ্যুৎ, গ্যাস,জ্বালানি তেলের ব্যাপক অরাজকতা ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি প্রতিবাদে জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিএনপি কার্যালয়ে গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিলটি প্রথমে পুলিশের বাঁধার মুখে পড়ে, পরে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।
বিক্ষোভ সমাবেশের সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা মোঃ তৈমুর রহমান, সভাপতি জেলা বিএনপি, ঠাকুরগাঁও।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মির্জা ফয়সল আমিন, নির্বাহী সদস্য জা.নি.কমিটি ও সাধাঃ সম্পাদক বিএনপি।অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন হারুনুর রশিদ এম.পি,যুগ্ম মহাসচিব, বিএনপি।
প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তৃতায় বলেন,আজ দেশের মানুষ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি কারণে ঠিক মতো বাজার-ঘাট করতে পারে না। মানুষের জীবনের নিরাপত্তা নেই। এ নির্বাচন কমিশনারের কাছে নয় মাসের শিশু মায়ের কোলে নিরাপত্তাহীন, কাজেই এর অধীনে নির্বাচন নয়। তিনি আরও বলেন, এখন বিদ্যুৎ আসে না অথচ এ খাতে সবচেয়ে বেশি দুর্নীতি হয়েছে।

এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জাহিদুর রহমান জাহিদ এম.পি, ঠাকুরগাঁও -৩।, আব্দুল খালেক, সহ সাংগঠনিক সম্পাদক, রংপুর বিভাগ,জিয়াউল ইসলাম জিয়া, এ.কে.এম মইনুল হোসেন, ফারুক হোসেন, আরিফ, ছাত্রদল, যুবদল,কৃষকদল শ্রমিক দল সহ প্রমূখ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও