বিএনপির উচিত জনগণের কাছে নিঃশর্তভাবে ক্ষমা চাওয়া-মনোরঞ্জন শীল এমপি

নভেম্বর ২৭ ২০২২, ১৯:০২

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর কাহারোল উপজেলার বনড়া উচ্চ বিদ্যালয়ে এম এস গোপাল একাডেমিক ভবনের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত।

শুক্রবার ২৫ নভেম্বর সন্ধায় শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে বনড়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ কামাল হোসেন এর সভাপতিত্বে ৩ কোটি টাকা ব্যয়ে উপজেলার বনড়া উচ্চ বিদ্যালয়ে ”এম এস গোপাল” ৪ তলা একাডেমিক ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল (এমপি)।

মনোরঞ্জন শীল গোপাল বলেন, বিএনপির আহুত সমাবেশে জনগণের কাছে ক্ষমা প্রার্থনা করা উচিত। জনগণকে পুড়িয়ে মারা, জনগণের অর্থ পাচার করা, এতিমরে অর্থ আত্মসাৎ করা, গ্রনেডে হামলার নিদের্শনা প্রদান করা, শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করা, অস্ত্ররে চোরা চালান করাসহ সকল অপকর্মরে জন্য বিএনপির উচিত জনগণের কাছে নিঃশর্তভাবে ক্ষমা চাওয়া। জনগণ যদি ক্ষমা প্রদর্শন করে তারপরে বিএনপির রাজনীতি করা উচিত। বিএনপি চয়েছে এদেশেরে মানুষকে ভিক্ষুকরে জাতিতে রূপান্তরতি করতে আর শেখ হাসিনা চায় আমরা সমৃদ্ধশালী আত্মনর্ভিরশীল জাতি হিসবে মাথা উঁচু করে দাঁড়াই। আজকে সইে লক্ষ্যকে সামনে রখেইে শেখ হাসিনা সরকার মানুষরে মৌলিক চাহিদা নিবারণ করে যাচ্ছে। শিক্ষা ব্যবস্থা যনে কোনভাবে বাধাগ্রস্ত না হয় যার কারণে আজকে স্কুল কলেজ মাদ্রাসা সকল শিক্ষা প্রতিষ্ঠানে চার তলা একাডেমিক ভবন নির্মাণ করা হচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক, সাধারন সম্পাদক আব্দুল লতিফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তার, রসুলপুর ইউপি চেয়ারম্যান সঞ্জয় কুমার মিত্র, দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারি প্রকৌশলী গুলজার হোসেন,বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রফুল্ল রায়।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও