রূপগঞ্জে স্কুল শিক্ষার্থীর আত্মহত্যার প্ররোচনায় প্রধান শিক্ষককে আসামি করে মামলা

নভেম্বর ২৭ ২০২২, ১৯:৩২

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধিঃ কীটনাশক পানে শিক্ষার্থীর আত্মহত্যার প্ররোচনার অভিযোগে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার ছাত্তার জুট মিল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে আসামি করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল ২৬ নভেম্বর শনিবার নিহত ছাত্র হানিফ মিয়ার মা নাজমিন বেগম বাদি হয়ে রূপগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, গত ২০ নভেম্বর বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র হানিফ মিয়া প্রতিদিনের মতোই স্কুলে যায়। সেদিন শাসন করার নামে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ সকল ছাত্র-ছাত্রীর সামনে হানিফ মিয়াকে বেদম বেত্রাঘাত ও অপমান করে। প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ হানিফ মিয়াকে উদ্দেশ্য করে বলে, ‘‘তুই বিষ খেয়ে মরতে পারিস না? কাল থেকে তোর স্কুলে আসা বন্ধ, তুই আর কোন স্কুলেই ভর্তি হতে পারবি না’’। পরে ট্রান্সফার সার্টিফিকেট দিয়ে চরমভাবে অপমান করে হানিফ মিয়াকে স্কুল থেকে বের করে দেওয়া হয়। অপমান সইতে না পেরে হানিফ মিয়া বাড়িতে গিয়ে কীটনাশক পান করে। তাকে আশঙ্কাজনক অবস্থায় রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, শিক্ষার্থী হানিফ মিয়ার লাশ ময়না তদন্তের পর দাফন করা হয়েছে। আত্মহত্যার প্ররোচনায় মামলা রুজু করা হয়েছে। আসামি গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।###

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও