রূপগঞ্জে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ

জানুয়ারি ১৭ ২০২৩, ১৬:৩২

Spread the love

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের বানিয়াদী এলাকায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সুরুজ মিয়া বাদী হয়ে একই এলাকার মৃত সাহাজ উদ্দিনের ছেলে হযরত আলী (৫৫), আব্দুল আলী (৬৫), আক্তার হোসেন, হযরত আলীর স্ত্রী সেলিনা বেগম (৪৮), আব্দুল আলীর ছেলে মামুন (৩২), হযরত আলীর ছেলে জাহেদ আলীর বিরুদ্ধে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের প্রেক্ষিতে জানাযায়, হযরত আলীর পৈত্রিক ও খরিদ সুত্রে মালিক হয়ে তার জমিতে ভোগদখল আছেন। সম্প্রতি হযরত আলীর নেতৃত্বে ওই জমি জোরপূর্বক ভবন নির্মাণ করতে যায়। এ ঘটনায় নারায়ণগঞ্জ আদালতে মামলা দায়ের করা হলে আদালত গত ১১ জানুয়ারি ওই জমিতে অস্থায়ী নিষেধাজ্ঞা জারি করেন। কিন্তু হযরত আলী আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণ কাজ অব্যাহত রাখেন। এ বিষয়ে রূপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করে নির্মাণাধীন কাজ বন্ধ রাখে। পুলিশ ঘটনাস্থল ছেড়ে চলে গেলে পুণরায় আবার ভবন নির্মাণের শুরু করে।

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আদালতের আদেশ অমান্য করা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

:

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও