আজকের শিক্ষার্থীরা স্মার্ট হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখবে- হুইপ ইকবালুর রহিম

মার্চ ১৬ ২০২৩, ২২:৫০

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর সরকারি কলেজে নবীন বরণ ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (১৬ মার্চ ) সকালে সরকারি কলেজ ক্যাম্পাসে দিনাজপুর সরকারি কলেজের প্রফেসর মোঃ আবু বকর সিদ্দিক এর সভাপতিত্বে নবীন বরণ ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম(এমপি)।

হুইপ ইকবালুর রহিম বলেন, ২০৪১ সালের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার যে স্বপ্ন দেখেছিলেন আজকের এই শিক্ষার্থীরাই তা বাস্তবায়ন করবেন। কারণ ইতিমধ্যে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে রোডম্যাপ প্রস্তুত করা হয়েছে। আর এই রোডম্যাপের পিলার হচ্ছে চারটি- স্মার্ট সিটিজেন, স্মার্ট সোসাইটি, স্মার্ট ইকোনমি ও স্মার্ট গভর্ন্যান্স। আজকের শিক্ষার্থীরা স্মার্ট হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমেদ পিপিএম-সেবা,দিনাজপুর সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আইয়ুব আলী, দিনাজপুর সরকারী কলেজের সাধারণ সম্পাদক, শিক্ষক পরিষদ, মোঃ সাজেদুল ইসলাম। আহ্বায়ক, নবীন বরণ ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা কমিটি বিভাগীয় প্রধান প্রফেসর এ.কে.এম আল আব্দুল্লাহ্সহ সরকারি কলেজের সকল শিক্ষক ছাত্র-ছাত্রীরা এবং দিনাজপুর আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও