রূপগঞ্জে সাংবাদিককে হত্যার চেষ্টার ঘটনায় টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের নিন্দা

মে ০৭ ২০২৩, ২২:৩২

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধিঃ রূপগঞ্জে জিএম শহিদ নামে একটি বেসরকারি টেলিভিশনের সাংবাদিককে মোটরসাইকেল দিয়ে ধাক্কা মেরে হত্যার চেষ্টার ঘটনায় নারায়ণগঞ্জ জেলা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন তীব্র নিন্দা জানিয়েছেন। একই সাথে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানানো হয়েছে।

সংগঠনটির সভাপতি নাফিজ আরশাফ ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক রোববার এক বার্তায় নিন্দা জানান।

তারা জানান, রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ সাংবাদিকরা। কিন্তু এখন সাংবাদিকদের জীবনের নিরাপত্তা নেই। সংবাদ প্রকাশের জেরে নানা সময় হামলা-মামলার শিকার হতে হয়। পরিবারের সদস্যদের নিরাপত্তা নিয়ে শঙ্কিত থাকতে হয়। সম্প্রতি রূপগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও এশিয়ান টেলিভিশনের রূপগঞ্জ প্রতিনিধি জিএম শহীদকে হত্যার চেষ্টা করা হয়েছে। আমরা এই ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

গত ৫ মে সন্ধ্যায় রূপগঞ্জ উপজেলার তারাবো এলাকায় দ্রুত গতিতে একটি মোটরসাইকেল দিয়ে ধাক্কা মেরে হত্যার চেষ্টা চালানো হয়। এতে মাথার একপাশ থেতলে গিয়ে মাটিতে লুটিয়ে পড়েন।

পরিবারের সদস্যরা মনে করছেন, ‘তারাবো এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেশ কয়েকটি ঘটনা ঘটে। ওইসব ঘটনার সংবাদ প্রকাশকে কেন্দ্র করে হয়তো কোন পক্ষ এই ঘটনা ঘটাতে পারে।’

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও