ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন সভাপতির কবর জিয়ারত করলেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন

জুলাই ০৪ ২০২৩, ১৫:০৭

Spread the love

আলমগীর হোসেন, জেলা প্রতিনিধিঃ বাংলাদেশ তরুণ প্রজন্মের ধ্রুবতারা, উত্তর বঙ্গের গৌরব, ছাত্ররাজনীতির আস্থার প্রতীক, বাংলাদেশ ধধ সভাপতি জনাব সাদ্দাম হোসেন জিয়ারত করলেন বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন-প্রথম সভাপতি, তৎকালীন তুখোড় ছাত্রনেতা, পরবর্তীতে ১৯৫৪ সালের যুক্তফ্রন্ট সরকারের এম এল এ, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ রাজনৈতিক সহচর, ভাষা সৈনিক এ্যাডভোকেট মুহম্মদ দবিরুল ইসলামের কবর।

প্ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বামুনিয়া গ্রামে এই মহান নেতার বাসভবনে এসে তিনি দেখা করেন এ্যাড. দবিরুল ইসলামের সহধর্মিণীর, মতবিনিময় করেন এ্যাড. দবিরুল ইসলামের সন্তান জননেতা আহসান হাবীব বুলবুল, জননেতা Md Ahasan Ullah ফিলিপের। উল্লেখ্য যে জনাব আহসান উল্লাহ ফিলিপ -আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

ছাত্রলীগ সভাপতি জনাব সাদ্দাম হোসেনকে এ্যাড. দবিরুল ইসলামের পরিবারের পক্ষ থেকে ফুলেল সংবর্ধনা দেওয়া হয়। এসময় জনাব সাদ্দাম হোসেন ভাষা সৈনিকের পরিবারের খোঁজখবর নেন। এরপর তিনি তার সফর সঙ্গী, ভাষা সৈনিক দবিরুল ইসলামের পরিবার বর্গ, জেলা ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং এলাকাবাসীকে নিয়ে এ্যাড. মুহম্মদ দবিরুল ইসলামের সমাধিতে পুষ্প স্তবক অর্পণ করেন এবং মোনাজাত করেন।

এসময় ভাষা সৈনিক দবিরুল ইসলামের পরিবার ও এলাকাবাসী জনাব সাদ্দাম হোসেনকে, তার সফর সঙ্গী পঞ্চগড় জেলা ছাত্রলীগ, ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগ, ঠাকুরগাঁও সদর, পীরগঞ্জ, রাণীসৈংকল, হরিপুর , বালিয়াডাঙ্গী, বোদা, দেবীগঞ্জ ও আটোয়ারী উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ, এবং জেলা ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও