দিনাজপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে ২ তরুণের মৃত্যু

আগস্ট ১৪ ২০২৩, ০০:৪৬

Spread the love

এনামুল মবিন(সবুজ) জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ২ তরুণের মৃত্যু হয়েছে।

রোববার (১৩ আগস্ট) ভোরে চিকিৎসাধীন অবস্থায় মাসুদ হাসান(১৮) মারা যায় এবং গত শুক্রবার ১১ আগস্ট রাকিব হোসেন (১৭) নামের আর এক স্কুল ছাত্র মারা যায়।

ডেঙ্গু আক্রান্তে মৃত্যু ব্যক্তিরা হলেন , দিনাজপুর সদর উপজেলার ১০নং কমলপুর ইউনিয়নের আটইর গ্রামের রফিকুল মাস্টারের ছেলে মাসুদ হাসান (১৮),এবং চিরিরবন্দর উপজেলার দামাইল গ্রামের রাশিদুল ইসলামের ছেলে রাকিব হাসান(১৭)। তারা দুইজনেই ঢাকায় থাকতেন এবং ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দিনাজপুরে আসেন।

সিভিল সার্জন ডা. এ এইচ এম বোরহান উল ইসলাম সিদ্দিক জানান, ঢাকা থেকে আসা ডেঙ্গু আক্রান্ত রোগী মাসুদ হাসানকে গত ৯ আগস্ট দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। রোববার সকাল সাড়ে ৯টার দিকে সে আইসিইউতে (নিবিড় পরিচর্যা কেন্দ্র) থাকা অবস্থায় মারা যায়। গত ৯ আগস্ট ভর্তি করা হয়েছিল রাকিবকে। আইসিইউ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় পরদিন ১০ আগস্ট ভোরে মারা যায়।

তিনি আরো জানান, দিনাজপুরে এ পর্যন্ত ৩৫৭ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এর মধ্যে ২ জন মারা গেছেন। ৩১৬ রোগী সুস্থ হয়ে বাড়ি গেছেন এবং ৩৯ জন চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

 

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও