সোনাইমুড়িতে মাদক মুক্ত করার ঘোষণা দেন আব্দুর নুর দুলাল

আগস্ট ২৩ ২০২৩, ২০:৩৫

Spread the love

আনোয়ার হোসেন, বুরো প্রধান চট্টগ্রাম :মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মাদক মুক্ত সমাজ গঠনে ও যুব সমাজকে মাদকের গ্রাস থেকে উত্তোরনের লক্ষ্যে কাজ করার ঘোষণা দেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসন হতে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন সাধারণ সম্পাদক আবদুর নুর দুলাল। তিনি বলেন, আমি যদি নৌকা প্রতীকে মনোনয়ন পাই, আপনারা যদি আমাকে গ্রহণ করেন এ যুবসমাজকে মাদকের কবল গ্রাস থেকে উদ্ধার করে দৃষ্টিন্ত স্থাপন করতে চাই।

মঙ্গলবার ২২ আগষ্ট সন্ধ্যায় নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলা মুহুরিগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় এমন মন্তব্য করেন।

দেওটি ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন ৮নং ওয়ার্ড সভাপতি অজি উল্যা মুন্সি। আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী আবদুর নুর দুলাল।

আরও বক্তব্য রাখেন, বদলকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোলায়মান শেখ, যুবলীগের সহসভাপতি সাদ্দাম হোসেন, সদস্য আবদুল করিম স্বপন, দেওটি ইউনিয়নের সাবেক ছাত্র লীগের সভাপতি সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য হেলাল উদ্দিন, চাষির হাট ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি তারেকুল ইসলাম ও আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে বিকেলে আবদুর নুর দুলালের আগমন কে কেন্দ্র করে, শতাধিক হোন্ডা শোভাযাত্রা, স্লোগান স্লোগানে মুখরিত করে সোনাইমুড়ী বাইপাস থেকে মুহুরীগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের শতশত নেতাকর্মী অভ্যর্থনা জানান।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও