দিনাজপুরে এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টায় অভিযুক্ত বখাটে যুবক আটক

মার্চ ১৮ ২০২৪, ২০:৩৪

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর শহরের কালিতলা এলাকায় ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীর ওপর অতর্কিত হামলাসহ শ্লীলতাহানির ঘটনা একটি সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে পুলিশ অভিযুক্ত বখাটে যুবক সাখাওয়াত হোসেনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে।

জানা যায়, গতকাল রোববার ১৭ মার্চ সকালে নিজ বিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠান শেষ করে ভুক্তভোগী ৬ষ্ঠ শ্রেণির ওই ছাত্রী দিনাজপুর শহরের কালিতলায় চাচার বাসার উদ্দেশ্যে রওনা হয়। এ সময় বালুয়াডাঙ্গা এলাকার আরিফুল ইসলামের ছেলে সাখাওয়াত হোসেন (২০) নামের এক হাফিজিয়া মাদরাসার ছাত্র তার পিছু নেয়। মেয়েটি তার চাচার বাসার কাছাকাছি পৌঁছালে সাখাওয়াত পেছন থেকে অতর্কিতভাবে জড়িয়ে ধরে চুমু খায়। এ সময় মেয়েটি চিৎকার করলে সাখাওয়াত নখ দিয়ে তার দুই গালে গভীরভাবে জখম করে দৌড়ে পালিয়ে যায়।

আটক সাখাওয়াত শহরের বালুয়াডাঙ্গা মহল্লার আরিফুল ইসলাম মিন্টুর ছেলে। সে রংপুর শহরের মুন্সিপাড়ার একটি হাফিজিয়া মাদ্রাসায় লেখাপড়া করছেন।

দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) মনিরুজ্জামান মন্ডল মনির বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়লে স্থানীয়দের সহযোগিতায় ওই যুবককে তার এলাকা থেকে আটক করা হয়। পরে ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ শেষে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

অন্যদিকে পরিবারের দাবি ঘটনায় অভিযুক্ত যুবক সাখাওয়াত হোসেন কিছুটা মানষিক রোগী। তার চিকিৎসা চালাচ্ছেন তারা।

 

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও