রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান প্রার্থী হাবিবের (দোয়াত-কলম) গণসংযোগ ও প্রচারনা

মে ০৮ ২০২৪, ০৮:৪০

Spread the love

নজরুল ইসলাম লিখন, রূপগঞ্জ : রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত-কলম মার্কায় চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান হাবিবের পক্ষে গণসংযোগ ও প্রচারণা করেছেন সমর্থকরা ।

মঙ্গলবার (৭ মে ) বিকেলে মুড়াপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ও হাটবাজারে গণসংযোগ ও প্রচারণা চালানো হয়। এসময় হাবিবুর রহমান হাবিব ভোটারদের কাছে ভোট চান।

দোয়াত কলম প্রতীকে আলহাজ্ব হাবিবুর রহমান হাবিবের পক্ষে গণসংযোগ ও প্রচারণায় নেতৃত্ব দেন , রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এবং গাজী গ্রুপ ও বিসিবি পরিচালক গোলাম মর্তুজা পাপ্পা।

এ সময় প্রচারণায় অন্যান্যদের মধ্যে অংশগ্রহণ করেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, আওয়ামী লীগ নেতা তাবিবুল কাদির তমাল, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান শাহিন, রূপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, এডভোকেট সাইফুর রহমান স্বপনসহ আরো অনেকে।

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এবং গাজী গ্রুপ ও বিসিবি পরিচালক গোলাম মর্তুজা পাপ্পা বলেন, হাবিবুর রহমান হাবিব রূপগঞ্জের সাধারণ জনগণ এবং থানা আওয়ামী লীগের মনোনীত প্রার্থী। তার জয় লাভের জন্য আমরা রাত দিন মাঠে আছি। জনগণের কাছে গিয়ে ভোট দাবি করছি। থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা হাবিবুর রহমান হাবিবের জয় লাভের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। রূপগঞ্জের সকল ভোটারকে দোয়াত-কলম মার্কায় হাবিবুর রহমান হাবিবকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী (দোয়াত কলম) হাবিবুর রহমান হাবিব বলেন, আমি নির্বাচিত হলে রূপগঞ্জকে সন্ত্রাস ও মাদকমুক্ত করবো ইনশাল্লাহ। রাস্তাঘাট, স্কুল, কলেজ, কালভার্টসহ যত ধরনের সমস্যা আছে সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক মহোদয়ের সহযোগিতা নিয়ে সমাধান করব।

এ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন, দোয়াত কলম প্রতীক নিয়ে আলহাজ হাবিবুর রহমান হাবিব ও আনারস প্রতীক নিয়ে আবু হোসেন ভূইয়ার রানু ।

কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বে সরকারিভাবে নির্বাচিত হয়েছেন, ভাইস চেয়ারম্যান পদে নারায়ণ জেলা পরিষদের সাবেক সদস্য এবং রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান মিজান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফেরদৌসী আক্তার রিয়া ।

রূপগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার তাজাল্লী ইসলাম বলেন, এবারের রূপগঞ্জ উপজেলা নির্বাচনে মোট ভোট কেন্দ্র ১৪২টি। পুরুষ ভোটার ২ লক্ষ ৫১ জন, মহিলা ১ লক্ষ ৯০ হাজার ৫৫৪ জন ও হিজড়া ২ জন। মোট ভোটার সংখ্যা ৩ লক্ষ ৯০ হাজার ৬০৭ জন। নির্বাচনের তফসিল অনুযায়ী ২১মে রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও