রূপগঞ্জ থেকে জঙ্গি সংগঠনের সক্রিয় এক সদস্য গ্রেপ্তার

মে ০৮ ২০২৪, ২৩:৪৩

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধি: নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সক্রিয় এক সদস্যকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ)।

মঙ্গলবার রাতে রূপগঞ্জ থানার গোলাকান্দাইল ইউপির ৬ নম্বর ওয়ার্ডের দক্ষিণ গোলাকান্দাইল এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। বুধবার (৮ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাঁকে গ্রেপ্তার করার বিষয়টি জানিয়েছে পুলিশের বিশেষায়িত শাখা অ্যান্টিটেররিজম ইউনিট (এটিইউ)।

গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম মনির হোসেন শেখ (৩০)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল বিকেল পৌনে চারটার দিকে এটিইউর একটি দল গোলাকান্দাইলে অভিযান চালিয়ে মনিরকে গ্রেপ্তার করে। এ সময় তাঁর কাছ থেকে উগ্রবাদী কাজে ব্যবহৃত দুটি মুঠোফোন উদ্ধার করা হয়। এর আগে এটিইউর একটি দল গত ২ মার্চ নারায়ণগঞ্জের আড়াইহাজার ও ঢাকার আশুলিয়া থেকে আনসার আল ইসলামের তিন সদস্যকে গ্রেপ্তার করে।

নারায়ণগঞ্জ ও ঢাকা থেকে গত ২ মার্চ আনসার আল ইসলামের তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়। পরে তাঁদের বিরুদ্ধে আড়াইহাজার থানায় সন্ত্রাসবিরোধী আইনে একটি মামলা হয়। মামলায় গ্রেপ্তার আলী আকবর ওরফে জনির আদালতে দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে মনির হোসেনের নাম এসেছে। গ্রেপ্তার এ তিনজনের বিরুদ্ধে আড়াইহাজার থানায় সন্ত্রাসবিরোধী আইনে একটি মামলা করা হয়। ওই মামলায় গ্রেপ্তার আলী আকবর ওরফে জনির আদালতে দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে মনির হোসেন শেখের নাম এসেছে বলে উল্লেখ করেছে পুলিশ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও