তাপসের প্রশংসায় বিচারপতির ফেসবুকে স্ট্যাটাস, ব্যারিস্টার খোকনের উদ্বেগ

ডিসেম্বর ২৯ ২০১৯, ২৩:৩৪

Spread the love

আগমনী ডেস্কঃঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপসের প্রশংসা করে হাইকোর্টের এক বিচারপতি তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন সুপ্রিম কোর্ট আইনজীবী (বার) সমিতির সাধারণ সম্পাদক ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন।

রোববার (২৯ ডিসেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপির যুগ্ম-মহাসচিব মাহবুব উদ্দিন খোকন বলেন, সুপ্রিম কোর্টের দুই/একজন বিচারপতি রাজনৈতিকভাবে দলীয় মনোনয়ন পাওয়া ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের এক মেয়র প্রার্থীর পক্ষে প্রশংসা করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। আমরা মনে করি, কোনো বিচারপতি কোনো মেয়র প্রার্থীকে সমর্থন বা তার প্রশংসা করলে জনসাধারণের মধ্যে সুপ্রিম কোর্টের নিরপেক্ষতা, ন্যায়বিচার ও ভাবমূর্তি প্রশ্নবিদ্ধ হবে। এ অবস্থায় বিচারকদের নিরপেক্ষতা বজায় রাখার অনুরোধ করছি।

প্রসঙ্গত, হাইকোর্ট বিভাগের এক বিচারপতি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীর প্রশংসা করে যে স্ট্যাটাস দিয়েছেন, বিএনপিপন্থী আইনজীবীরা তার স্ক্রিনশট শেয়ার করছেন নিজেদের ফেসবুকে।

বিচারপতি তার স্ট্যাটাসে ব্যারিস্টার তাপসের ছবি পোস্ট করে লেখেন, ‘কিন্তু আমরা মিস করবো একজন তরুণ, টগবগে, বিনয়ী, ভদ্র ও আদালতসূলভ…. এখনো দুর্দান্ত আইনজীবীকে।’উৎসঃপূর্বপশ্চিমবিডি

 

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও