সব খুলে জোন ভাগ চোর পালালে বুদ্ধি বাড়ার মতঃমেনন

জুন ০৭ ২০২০, ২১:০৯

Spread the love

 

আগমনী ডেস্কঃ করোনাভাইরাস সংক্রমণের মধ্যে দেশের সব খুলে দিয়ে জোন ভাগ করা চোর পালানোর পর বুদ্ধি বাড়ার শামিল,বলেছেন ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

শনিবার (৬ জুন) নড়াইল জেলা ওয়ার্কার্স পার্টি আয়োজিত এক শোকসভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রাশেদ খান মেনন বলেন, ‘তারপরও যদি তাড়াতাড়ি সম্ভব জোন ভাগ হতো তা হলেও কথা ছিল না। কিন্তু তারও দেখা নেই। মনে হয় আমরা ‘হার্ড কমিউনিটি’র পথ নিয়েছি। সেটা বললেও বোঝা যেত। করোনা সংক্রমণ নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয় কী করছে তা বোঝা যাচ্ছে না।

নড়াইল ছাড়াও রাশেদ খান মেনন ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে গোপালগঞ্জ ও বরিশাল জেলা পার্টি আয়োজিত শোকসভায় বক্তব্য দেন। বিশেষ অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি।

নড়াইল জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি এডভোকেট নজরুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত থেকে আরও বক্তব্য দেন, জেলা পার্টির সাধারণ সম্পাদক কমরেড অধ্যাপক আমিরুল ইসলাম, জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য কমরেড অধ্যাপক মলয় নন্দী, সদর থানার সাধারণ সম্পাদক কমরেড স্বপ্না সেন, কমরেড সুনীল সেন, পেনশন আন্দোলনের সেক্রেটারি সাথী তালুকদার, যুব মৈত্রীর নেতা সমীর বিশ্বাস, হায়দার আলী প্রমুখ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও