দিনাজপুরে ভুয়া নারী চিকিৎসককে এক মাসের জেল,ক্লিনিক সিলগালা

আগস্ট ১১ ২০২০, ০৯:২৬

Spread the love

আগমনী ডেস্কঃ  দিনাজপুরে ঘোড়াঘাট উপজেলায় ভুয়া নারী চিকিৎসক সৈয়দা রিমা আক্তার(২৪) কে এক মাসের জেল এবং রীনা নার্সিং হোম সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমান আদালত।গতকাল সোমবার দুপুরে উক্ত অভিযান পরিচালিত হয়।

আটক ভূয়া চিকিৎস সৈয়দা রিমা আক্তার , পাশ্ববর্তী গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার সৈয়দ নুরুল ইসলামের মেয়ে।

ঘোড়াঘাট পৌর এলাকার আজাদ মোড়ে অবস্থিত রীন নাসিং হোমে ভ্রাম্যমান পরিচালনা করেন,ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াহিদা খানম। এ সময় কোন সনদ না থাকা সত্বেও নামের আগে ডাক্তার লিখে চিকিৎসা সেবা প্রদান করার অপরাধে ওই নারী চিকিৎসকে একমাসের জেল এবং কোন বৈধ লাইসেন্স না থাকায় ওই অবৈধ ক্লিনিককে সিলগালা করে দেন।

কয়েকদিন আগে থেকে ভূয়া চিকিৎসক সৈয়দা রিমা আক্তার এবং তার স্বামী ডাক্তার পি.কে শাহিন ঘোড়াঘাট আজাদ মোড়ের একটি ৫ তলা ভবনের ৩য় ও ৪র্থ তলা ভাড়া নেয়। কোন প্রকার লাইসেন্স না নিয়েই অবৈধ ভাবে রীন নার্সিং হোম নামে একটি ক্লিনিক পরিচালনা করে আসছিল তারা। সাধারণ চিকিৎসা সেবা প্রদানের পাশাপাশি গর্ভবতী নারীদের অপারেশনের (সিজার) মাধ্যমে বাচ্চা প্রসব করানো হতো সেখানে।ওই ভূয়া নারী চিকিৎকের বৈধ কোন সনদ না থাকা সত্বেও নিজের নামের আগে অবৈধ ভাবে ডাক্তার লিখে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিলো ।

স্থানীয় অনেকে জানান, ডাক্তার পি.কে শাহিন এর আগে গাইবান্ধা জেলার পলাশবাড়ী এবং সাদুল্ল্যাপুর উপজেলায় নামে বেনামে অবৈধ ক্লিনিক পরিচালনার অপরাধে বেশ কয়েকবার জেল ও অর্থ দন্ডে দন্ডিত হয়েছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও