মটর রেসিংয়ে বাংলাদেশের একমাত্র প্রতিযোগী খুলনার দিঘলিয়ার সম্রাট দেশের গর্ব

মে ৩০ ২০২২, ২২:৫৪

Spread the love

নিজস্ব প্রতিবেদক , খুলনা থেকে :৩০ শে মে কলকাতায় উড়ছে লাল সবুজের পতাকা ।উড়াচ্ছে বাংলাদেশের খুলনা জেলার দিঘলিয়া উপজেলার শেখ ফিরোজ আহমেদ সম্রাট ।বেঙ্গল মটর স্পোর্টস ক্লাব ও ইন্ডিয়ান মটর স্পোর্টস ফেডারেশনের উদ‍্যোগে মটর রেসিং ইভেন্টে বাংলাদেশ থেকে একমাত্র প্রতিযোগী খুলনার দিঘলিয়া উপজেলার সম্রাট অংশগ্রহণ করছে ।

গত ২৯ মে সম্রাট মাত্র ৪ সেকেন্ড এর ব্যবধানে চতুর্থ স্হান অর্জন করেছে মটর রেসিং এর আসরে ।সম্রাটের বাবা শেখ নজীর আহমেদ সাবেক জাতীয় সাইক্লিস্ট ও দৌড়বীদ ।সাবেক ক্রীড়াবীদ সৈয়দ শাহজাহান বলেন , এত বড় অর্জন কে আমরা অবহেলা করে দুরে সরিয়ে দেই ।অথচ একজন ওয়ার্ড মেম্বর বা পাতি নেতার জন‍্যে গঙ্গাস্নাণ করে পর্যন্ত আসা হয় ।দুর্ভাগ্য আমাদের ।সম্রাট আমাদের দেশের গৌরব ।

দেশের ভাবমূর্তি উজ্জ্বলে এই বিরল অবদান রাখায় বাংলাদেশ সরকার ও বেসরকারী প্রতিষ্ঠান গুলোকে শেখ ফিরোজ আহমেদ সম্রাটের প্রতি যথাযথ দৃষ্টি দেওয়ার জন‍্যে অনুরোধ জানিয়েছে দিঘলিয়ার সবস্তরের জনগণ ।

সম্রাটের পরিবার এবং তার শুভাকাঙ্ক্ষীরা সকলের কাছে সম্রাটের জন‍্যে দোয়া চেয়েছেন এবং বিশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন বেঙ্গল মটর স্পোর্টস ক্লাব ও ইন্ডিয়ান মটর স্পোর্টস ফেডারেশনের প্রতি ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও