সিঁদ কেটে ঘুমন্ত শিশুকে তুলে নিয়ে ধর্ষণকারী আলী হোসেন গ্রেফতার

সেপ্টেম্বর ২৪ ২০২০, ২০:২৯

Spread the love
আগমনী  ডেস্ক:করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের সাঁতারপুর গ্রামের দরিদ্র রিকশা চালক রমজান মিয়ার ছয় বছরের শিশুকন্যাকে বাবা-মায়ের সঙ্গে ঘুমন্ত অবস্থায় ঘরের সিঁদ কেটে তুলে নিয়ে যায় একই গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে আলী হোসেন (৫৫)। ধর্ষণের পর শিশুটিকে বাড়ির পাশে একটি ধানক্ষেতে ফেলে রেখে পালিয়ে যায়।সকালে মুমূর্ষু অবস্থায় শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

বৃহস্পতিবার দুপুরে কিশোরগঞ্জ শহরের শোলাকিয়া গাছবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।মামলার তদন্তকারী কর্মকর্তা করিমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন জানান, শিশুটিকে ধর্ষণের পর পালিয়ে ঢাকায় যান আলী হোসেন। সেখান থেকে কিশোরগঞ্জ আসেন। গোপনে খবর পেয়ে দুই থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

এ দিকে গ্রেফতারের পর দুপুরে আলী হোসেনকে কিশোরগঞ্জের পুলিশ সুপারের কার্যালয়ে নেয়া হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর রিমান্ড আবেদন করে তাকে আদালতে পাঠানো হবে বলে জানান পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ।

তিনি জানান, গ্রেফতারকৃত আলী হোসেনের বিরুদ্ধে এলাকায় একাধিক ধর্ষণের অভিযোগ রয়েছে।

এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে ওই দিন আলী হোসেনকে আসামি করে করিমগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও