বন্ধুকে দিয়ে নিজের স্ত্রীকে ধর্ষণ করানোয় স্বামী আটক,ধর্ষক পলাতক

অক্টোবর ১০ ২০২০, ১৫:৪৫

Spread the love
আগমনী ডেস্কঃ জামালপুরের বকশীগঞ্জে নিলক্ষিয়া ইউনিয়নের বিনোদের চর গ্রামে  টাকার লোভে দীর্ঘদিন যাবত লম্পট স্বামী রাশেদ তার স্ত্রীকে অন্য মানুষের সাথে অনৈতিক কাজ করার জন্য চাপ দিয়ে আসছিলো। অনৈতিক কাজে রাজি না হওয়ায় স্ত্রীকে শারীরিক নির্যাতন করতো লম্পট স্বামী রাশেদ।

গত বুধবার রাতে বন্ধু মোশারফকে বাড়িতে ডেকে তার  সাথে অনৈতিক কাজের জন্য স্ত্রীকে  চাপ দেয়। স্ত্রী রাজি না হওয়ায় মোশারফকে জোড় পূর্বক ধর্ষণ করতে সহায়তা করে লম্পট স্বামী ।এ অভিযোগে লম্পট স্বামী রাশেদ মিয়া (৩০) কে গ্রেফতার করেছে বকশীগঞ্জ থানা পুলিশ।

শুক্রবার ভোরে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। ধর্ষক মোশারফ হোসেন পলাতক রয়েছে। উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের বিনোদের চর গ্রামে এই ঘটনা ঘটে। লম্পট রাশেদ মিয়া উপজেলার বিনোদের গ্রামের মন্ডল মিয়ার ছেলে ও ধর্ষক মোশারফ মিয়া প্রতিবেশী পাগলাপাড়া গ্রামের নেহাল মিয়ার ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা এস.আই আকিকুল হোসেন জানান, অভিযোগের পরেই অভিযান চালিয়ে লম্পট স্বামী রাশেদ মিয়াকে গ্রেফতার করা হয়। অপর আসামী ধর্ষক মোশারফ হোসেনকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট জানান, ধর্ষিতার স্বামী লম্পট রাশেদ মিয়াকে গ্রেফতার করে আদালতে প্রেরণ ও ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার জন্য জামালপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষক মোশারফকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও