ভাঙ্গা প্রেসক্লাবের সভাপতি মান্নান মুন্নুকে হত্যাচেষ্টার প্রধান আসামি মাসুম মোল্লা আটক

নভেম্বর ১৪ ২০২০, ২১:৫৮

Spread the love

আগমনী ডেস্কঃফরিদপুরের ভাঙ্গা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার ভাঙ্গা প্রতিনিধি আঃ মান্নান মুন্নুকে মহাসড়কে ব্যারিকেড দিয়ে হত্যাচেষ্টার অভিযোগে প্রধান আসামি মাসুম মোল্যাকে (২৫) আটক করেছে ভাঙ্গা থানা পুলিশ।সাংবাদিক আঃ মান্নান ভাঙ্গা থানায় মাসুম মোল্যাকে প্র ধান আসামি করে হত্যা চেষ্টার অভিযোগ মামলা দায়ের করে। পরে পুলিশ সে অভিযোগের ভিত্তিতে মাদক সম্রাট মাসুম মোল্যাকে আজ শনিবার (১৪ নভেম্বর) শনিবার বিকালে আটক করে।

আটকৃত মাসুমের বিরুদ্ধে ভাঙ্গা থানায় এ মামলা ছাড়া আরও কয়েকটি মাদক মামলা রয়েছে।মাদক সম্রাট হওয়ায় তার বিরুদ্ধে স্থানীয়রা প্রতিবাদ করতে সাহস পেতেন না। মাদক সম্রাট মাসুমের আটকের খবরে এলাকাবাসীর মাঝে স্বস্তি বিরাজ করছে।আজ বিকালে ভাঙ্গা বাজার থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, মাসুম উপজেলার কাপুড়িয়া সদরদী গ্রামের সিদ্দিক মোল্যার ছেলে। সকাল থেকে সাংবাদিক আঃ মান্নানকে হত্যার চেষ্টা নিয়ে একাধিক পত্রপত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিকুর রহমান বলেন, স্থানীয় সাংবাদিক আঃ মান্নানকে হত্যা চেষ্টার ব্যাপারে আমরা সকালে একটা অভিযোগ পাই। পরে অভিযোগের সত্যতার ভিত্তিতে মাসুম মোল্যাকে আটক করা হয়েছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও