ঢাকা-১৮ আসনের উপনির্বাচনের দিন ৯টি বাসে অগ্নিসংযোগে ১৩ টি মামলা দায়ের

নভেম্বর ১৪ ২০২০, ২২:৩২

Spread the love

আগমনী ডেস্কঃঢাকা-১৮ আসন উপনির্বাচনকে কেন্দ্র করে দুর্বৃত্তরা গত বৃহস্পতিবার রাজধানীর বিভিন্ন স্থানে ৯টি বাসে অগ্নিসংযোগ করে। গত বৃহস্পতি ও শুক্রবার রাজধানীর বিভিন্ন থানায় ১৩টি মামালা হয়েছে। বৃহস্পতি ও শুক্রবার তুরাগ ও বিমানবন্দর থানায় ১টি করে এবং উত্তরা পূর্ব থানায় ২টি মামলা দায়ের করা হয়েছে। ঢাকায় ২টি সরকারি কর্মচারী বাস এবং বিআরটিসি’র ১টি ডাবল-ডেকার বাসসহ অন্যান্য বাসে অগ্নিসংযোগের ঘটনায় শুক্রবার রাজধানীর মতিঝিল, শাহবাগ ও পল্টন থানায় ২টি করে মামলা হয়েছে এবং ৩টি মামলা হয়েছে বংশাল, ভাটারা ও কলাবাগান থানায়।

তুরাগ থানায় বিস্ফোরক আইনে দায়ের করা মামলায় ৩৩ জনকে আসামি করা হয়েছে। একই আইনে বিমানবন্দর থানায় করা মামলায় ২৮ জনের নাম উল্লেখ করা হয়েছে। উত্তরা পূর্ব থানায় দায়ের করা দুটি মামলায় ২৮ এবং ১৯ জনকে আসামি করা হয়েছে।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা এখনও পর্যন্ত ৩২ জনকে গ্রেপ্তার করেছেন। এর মধ্যে মতিঝিল থানায় ছয়, শাহবাগে ৬, পল্টনে ১০, বংশালে ২, কলাবাগানে দুই, তুরাগে ১ ও উত্তরা পূর্ব থানায় ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

ঢাকা-১৮ আসনের উপনির্বাচনের দিন দুপুর ১২টা থেকে ২টা ৩০ মিনিটে মধ্যে শাহবাগ, জিরো পয়েন্ট, জাতীয় প্রেস ক্লাব, মতিঝিল, নয়াবাজার ও খিলগাঁও এলাকায় ৬ টি বাসে আগুন দেয়ার ঘটনা ঘটে। এছাড়া, ২টা ৪৫ মিনিটে পল্টন থানার পার্কলিং এলাকায়, বিকাল ৩টায় মতিঝিল থানার পূবালী পেট্রল পাম্প সংলগ্ন এলাকায় এবং ভাটারা থানার কোকাকোলা মোড়ে একটি বাসে আগুন দেয়ার খবর পাওয়া যায়।খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ করেন দমকল বাহিনীর সদস্যরা।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও