সিলেটে চলন্ত বাসে ধর্ষণচেষ্টাকারী চালক-সহকারীসহ ৩জনের বিরুদ্ধে মামলা

ডিসেম্বর ২৭ ২০২০, ১৪:০৩

Spread the love
আগমনী ডেস্কঃ সিলেট থেকে দিরাইগামী বাসে এক কলেজছাত্রীকে ধর্ষণের চেষ্টা করায় বাসের চালক-সহকারীসহ ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী তরুণীর বাবা। শনিবার (২৬ ডিসেম্বর) রাতে দিরাই থানায় এ মামলা দায়ের করা হয়।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম জানান, শনিবার সন্ধ্যায় সিলেট থেকে ছেড়ে আসা দিরাইগামী একটি যাত্রীবাহী বাসে করে (সিলেট জ-১১০৭২৩) আসছিলেন ওই কলেজছাত্রী। দিরাই পৌরশহরের সুজানগর এলাকায় আসার পর তিনি ছাড়া বাকি যাত্রীরা নেমে যান। কোনো যাত্রী না থাকায় বাসের ড্রাইভার ও হেলপার মিলে তাকে উত্ত্যক্ত করার এক পর্যায়ে ধর্ষণের চেষ্টা চালায়। সম্ভ্রম বাঁচতে একপর্যায়ে চলন্ত বাস থেকে লাফ দিয়ে সড়কের পাশে পড়ে যান ওই শিক্ষার্থী।

তিনি জানান, গ্রামবাসী আহত অবস্থায় তরুণীকে উদ্ধার করে দিরাই হাসপাতালে নিয়ে গেলে রাতেই চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। বর্তমানে ওই তরুণী সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে। রাতেই ওই তরুণীর বাবা বাদী হয়ে দিরাই থানায় বাসের ড্রাইভার-হেলপারসহ তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন।

ওসি আশরাফুল ইসলাম আরো জানান, এঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছে। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তাদের গ্রেপ্তার করতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও