পাকুন্দিয়া নারান্দি ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী-আব্দুল কাদির

জানুয়ারি ১৪ ২০২১, ১৭:২৪

Spread the love

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগন্জ পাকুন্দিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে বইছে নির্বাচনি হাওয়া , এরই ধারাবাহিকতায় নারান্দি ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে জোর প্রচারণা চালাচ্ছেন জনাব মোঃ আব্দুল কাদির । ব্যনার, পোস্টার ও গণসংযোগের মাধ্যমে নিবার্চনী প্রচারনা চালাচ্ছেন তিনি।

দীর্ঘদিন পাকুন্দিয়া থানা আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত থাকায় আওয়ামী লীগের মনোনয়নের প্রত্যাশা করেন।জনাব আব্দুল কাদির পাকুন্দিয়া থানা আওয়ামী লীগের এক জন্য সিনিয়র সদস্য।তিনি ইউনিয়ন বাসী ডাকে সব সময় সারা দেন,তাদের বিপদে এগিয়ে আসেন।ইউনিয়নে তার সুনাম হয়েছে।
আব্দুল কাদির সাহেব দৈনিক আগমনীকে বলেন – আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে আমার যথেষ্ট সুসম্পর্ক রয়েছে, আমি সত নিষ্টার সাথে দীর্ঘদিন যাবত কাজ করে আসছি। সেই সুবাদে আমি নারান্দি ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের নৌকা মনোনয়ন প্রত্যাশী।আমি নির্বাচিত হলে নারান্দি ইউনিয়নকে দুর্নীতি ও মাদক মুক্ত করে একটি আধুনিক ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। মনোনয়নের ব্যপারে আমি শতভাগ আশা রাখি।জনগণের কাছে যাচ্ছি।আমার নির্বাচনী এলাকার জনগন চাচ্ছে আমি নির্বাচনে প্রার্থী হই।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও