রূপগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতিসহ নিহত-২

জানুয়ারি ১৪ ২০২১, ২০:৩৫

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় ভুলতা ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি মোবারক হোসেন (৪৫) সহ দুইজন নিহত হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার সাওঘাট এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দূর্ঘটনা ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার মর্তুজাবাদ এলাকার মৃত আব্দুল হাসেমের ছেলে মোবারক হোসেন ও সোনাব এলাকার আব্দুল রহমানের ছেলে করিম মিয়া (৫০)।
নিহত মোবারক হোসেনের ভাই মকবুল হোসেন ও প্রত্যক্ষদর্শীরা জানান, তার বড় ভাই মোবারক হোসেন ও করিম মিয়া একটি মোটরসাইকেলে করে সাওঘাট এলাকা থেকে ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে ভুলতা এলাকার দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ট-১৮৪৩৬১) মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে তারা দুজনেই কাভার্ডভ্যানের নিচে চাপা পড়েন। এসময় ঘটনাস্থলেই তারা নিহত হন। মোবারক হোসেন ভুলতা ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিল।

ভুলতা ফাড়ির সহকারি উপ-পরিদর্শক (এএসআই) উত্তম কুমার বলেন, কাভার্ডভ্যানের চাপায় দুইজন মোবারক হোসেন ও করিম মিয়া নামে দুজন নিহত হয়। এ ঘটনায় কাভার্ডভ্যানটিসহ তার চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ। নিহতদের লাশ কাচঁপুর হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। ##

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও