দিনাজপুরে হেলাল সরকার নামে এক ব্যক্তির জিহ্বা ও গলা কাটা লাশ উদ্ধার

জানুয়ারি ২২ ২০২১, ১৬:০১

Spread the love

এনামুল মবিন (সবুজ),দিনাজপুর প্রতিনিধিঃদিনাজপুর পার্বতীপুরে হেলাল সরকার (৫৫) নামে এক ব্যক্তির জিহ্বা ও গলা কাটা লাশ উদ্ধার করেছে পুুলিশ।
গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে রক্তাক্ত অবস্থায় লাশটিকে পড়ে থাকতে দেখে স্থানীয় জনগণ এবং তারা সাথে সাথে পুলিশকে খবর দিলে পলাশবাড়ী ইউনিয়নের এরশাদনগর এলাকার শালবনের ভেতর থেকে জিহ্বা ও গলা কাটা লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত হেলাল হচ্ছেন দড়গাপাড়া এলাকার মৃত সাহান সর্দারের ছেলে।

নিহত হেলালের পরিবার জানায় যে, প্রতিদিন ফজরের নামাজ আদায় করার জন্য সে বাড়ি থেকে বের হয়ে যায়। নামাজ শেষ করে বাড়িতে ফিরে আসেন প্রতিদিনের মত। কিন্তু আজ অনেক বেলা হয়ে যাওয়ার পরেও তিনি বাড়ি ফিরে না আসলে আমরা চিন্তায় পড়ে যাই। আশপাশের প্রতিবেশী আত্মীয় সজন বন্ধু-বন্ধব এর বাড়িতে খোঁজ-খবর নেই। কোথাও তার খোঁজ বা খবর পাওয়া যাচ্ছিলো না। এমন অবস্থায় পাড়া প্রতিবেশীদের মাধ্যমে জানতে পারি যে,বনের ভেতরে একটি লাশ পড়ে আছে। সেখানে গিয়ে আমরা দেখি রক্তমাখা জিহ্বা ও গলা কাটা একটি লাশ পড়ে আছে। তার মাথা ও কাপড় দেখে চিনতে পারি যে এটা হেলাল সরকারের লাশ।
লাশ সনাক্ত করার পর নিহত হেলাল সরকারের পরিবার ও স্বজনদের শোকের ছায়া নেমে আসে।
দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মোঃ মমিনুল ইসলাম ঘটনাস্থলটি পরিদর্শন করেন এবং বলেন যে, ঘটনাটি খুবই মর্মান্তিক ও দুঃখজনক। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পোস্টমর্টেম করার জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। পোস্টমর্টেম রির্পোট পাওয়ার পর থানায় একটি হত্যা মামলা করা হবে বলে জানিয়েছেন হেলালের স্বজনরা।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও