কুমিল্লায় ক্লুলেস হত্যার রহস্য উদঘাটন করে ৬ আসামীকে জেলে পাঠিয়েছে পিবিআই

জানুয়ারি ২৩ ২০২১, ১৭:৪২

Spread the love

সাংবাদিক মোঃ নাজিম উদ্দিন (নিজাম) কুমিল্লা জেলা প্রতিনিধিঃকুমিল্লার তিতাসের কড়িকান্দি ইউনিয়নের বন্দরামপুর গ্রামের মোঃ জাহাঙ্গীর আলম নয়নকে (৩৮)  হত্যার ক্লুলেস ঘটনার রহস্য উদঘাটন করে জড়িত ৬ আসামীকে জেল হাজতে পাঠিয়েছে জেলা পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই)।

গত ৬ অক্টোবর গভীর রাতে দাউদকান্দির গৌরীপুরের ভুলিরপাড় নিজ বাসায় ব্যবসায়ীক ও অর্থ লেনদেনের জের ধরে ১০-১২ জনের একটি সন্ত্রাসীদল ধারালো ছুড়ি দিয়ে কুপিয়ে নয়নের হত্যা নিশ্চিত করে বলে খুনিরা আদালতে জবানবন্দি দিয়েছে।

ক্লুলেস চাঞ্চল্যকর এ হত্যাকান্ডের ঘটনায় প্রথমে অজ্ঞাতনামা বিরুদ্ধে নিহত মোঃ জাহাঙ্গীর আলম নয়নের বাবা কড়িকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, ও কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক, মোঃ সাদেক হোসেন সরকার বাদী হয়ে মামলা রুজু করেন।
এরপর পুলিশ ও গোয়েন্দা বাহিনীসহ আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম রহস্য উদঘাটনে মরিয়া হয়ে কাজ করে।

এরপর গত ১৫ ডিসেম্বর মঙ্গলবার দাউদকান্দির একটি স্থান থেকে চরমাহমুদ্দি গ্রামের মৃত সাত্তারের ছেলে মোঃ আক্তারকে গ্রেফতারের মাধ্যমে চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসে পিবিআই এর হাতে।এরপর একে একে ৬ খুনিকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন তদন্ত সংশ্লিষ্ট কর্মকর্তাগণ।

এদিকে চাঞ্চল্যকর এই হত্যাকান্ড ভিন্ন খাতে নিতে খুনিদের স্বজনরা প্রতিনিয়ত মামলার বাদী ও স্বাক্ষীদের প্রাণ নাশের হুমকিসহ মিথ্যা মামলায় ফাঁসানোর পায়তারা চালাচ্ছে বলে অভিযোগ উঠে।

জীবনের নিরাপত্তা ও হয়রানী থেকে বাঁচতে তিতাস থানা আসামীর স্বজনদের নাম উল্লেখসহ অজ্ঞাত সন্ত্রাসীদের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরী করেন সাবেক চেয়ারম্যান  মোঃ সাদেক হোসেন সরকার।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও