রাজধানীর হাতিরঝিল এলাকায় বিনোদন প্রেমীদের উত্যক্ত করায় ৫২ কিশোর আটক

জানুয়ারি ২৮ ২০২১, ১৩:৪৮

Spread the love

আগমনী ডেস্কঃ রাজধানীর হাতিরঝিল এলাকায় বেড়াতে আসা বিনোদনপ্রেমীদের উত্যক্ত করার অভিযোগে ৫২ কিশোরকে আটক করেছে পুলিশ। বুধবার (২৭ জানুয়ারি) হাতিরঝিল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) এ কে আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিনোদনপ্রেমীদের উত্ত্যক্ত করায় ৫২ কিশোরকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। প্রাথমিকভাবে তাদের যাচাই-বাছাই করা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

এদিকে বাংলাদেশ পুলিশের হেডকোয়ার্টার্স এর মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স শাখার এআইজি মোঃ সোহেল রানা জানান, বিনোদনপ্রেমীদের হয়রানির শিকারের কথা উল্লেখ করে সম্প্রতি পুলিশ হেডকোয়ার্টার্সের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স শাখা পরিচালিত ফেসবুক পেইজে একজন নাগরিক বিষয়টি জানালে মঙ্গলবার (২৬ জানুয়ারি) দ্রুত হাতিরঝিল থানা অভিযান চালায়। অভিযানে ১৬ জন কিশোরকে আটক করা হয়।

এসময় তিনি বলেন, হাতিরঝিলে অবসর কাটাতে আসা মানুষের বিনোদনকালিন  সময় স্বস্তিদায়ক করার লক্ষ্যে আজ থেকে পোশাকে ও সাদা পোশাকে অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে। এছাড়া, মোবাইল পেট্রোল টিমও দায়িত্ব পালন করবে। এর ফলে এখানে বেড়াতে আসা মানুষের অবসর উদযাপন আরো নিরাপদ হবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও