চিরিরবন্দরে সেচ্ছাসেবী সংগঠন “পাশে দাঁড়াও” এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

মার্চ ০৮ ২০২১, ১৩:৪৫

Spread the love

এনামুল মবিন(সবুজ) দিনাজপুরঃ “আর নয় আত্মহত্যা, পাশে দাঁড়াও এর প্রচারণা” এই স্লোগান সামনে রেখে ২০২০ সালের ৬ মার্চ প্রতিষ্ঠিত হওয়া সামাজিক সেবামূলক অরাজনৈতিক সংগঠন “পাশেদাঁড়াও”, ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন ও মিলন মেলা অত্যন্ত সুন্দরভাবে বাস্তবায়ন হয়েছে।

গতকাল(৬মার্চ) শনিবার বিকাল ৩ ঘটিকায় দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার সাব রেজিষ্টার কার্যালয়ের মাঠে উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন “পাশে দাঁড়াও” এর প্রধান উপদেষ্টা এবং চিরিরবন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা বানু। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)আয়েশা সিদ্দীকা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সভাপতি আলহাজ্ব আয়ুবর রহমান শাহ্, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার।

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক ও “পাশে দাঁড়াও” এর সকল সদস্যগণ। “পাশে দাঁড়াও ” এর পক্ষ থেকে অতিথিদের সম্মাননা ক্রেস্ট ও “পাশে দাঁড়াও “এর র্টিশাট তুলে দেওয়া হয়। এবং উক্ত সংঠনের সক্রিয় সদস্যদের সামাজিক কাজে অনুপ্রানিত করার জন্য সম্মাননা প্রদান করা হয়। “পাশে দাঁড়াও” সংগঠনের পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন “পাশেদাঁড়াও”এর আহ্বায়ক ও সাংবাদিক মাহাফুজুল ইসলাম আসাদ, সময় স্বল্পতার কারণে সংগঠনের দায়িত্বশীল পাশেদাঁড়াও সদস্য দের সুযোগ দিতে না পারায় সংগঠনের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকীতে সংগঠনের সমৃদ্ধি কামনায় নানা রকম উদ্যোগ গ্রহণ করা হয় এবং সকল সদস্যদের প্রতিষ্ঠা বার্ষিক টি-শার্ট ও মাক্স প্রদান করা হয়। উপস্থিত অতিথিগণ তাদের বক্তব্যে সংগঠনটির উপরোক্ত সাফল্য কামনা করেন এবং পাশে থাকার আশ্বাস দেন এছাড়াও সমাজের বৃত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।আলোচনা সভা অনুষ্ঠানের শেষে সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদানের জন্য মুক্তমঞ্চ ব্লাড ডোনেট ফাউন্ডেশনের ১৫ জন সদস্য ও চিরিরবন্দর এলামনাই এসোসিয়েশন সংগঠনকে সম্মাননা স্মারক দেয়া হয়।

অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে “পাশে দাঁড়াও” এর প্রধান উপদেষ্টা লায়লা বানু বলেন, “আমরা উদ্যোগ গ্রহণ করেছি সমাজের এই অসহায় মানুষের জীবন পরিবর্তনের জন্য সহযোগিতায় হাত বাড়িয়ে পাশে এগিয়ে এসেছেন আপনারা। যারা আমাদেরকে সব সময় সহযোগিতা করছেন সকলের নিকট শুভেচ্ছা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।
আজ থেকে আমাদের সকলকে এই অসহায়দের জীবন পরিবর্তনের জন্য নতুন করে ভাবতে হবে। ভাবতে হবে তাদের জীবনের নিরাপত্তা ও মৌলিক চাহিদার বিষয়গুলো। ওরাও হতে পারে এদেশের আদর্শ নাগরিক তার জন্য প্রয়োজন একজন অভিভাবক।আমরা অঙ্গিকার করছি সকল অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মৌলিক অধিকার পূরণে কাজ করবে “পাশে দাঁড়াও” ইনশাআল্লাহ,।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও