ফেনীর মানবিক সংগঠন ‘সহযাত্রী’র আইন বিষয়ক উপদেষ্টা অ্যাড. রেজাউল করিম

মে ২২ ২০২১, ১৫:২০

Spread the love

মো: রনি আনোয়ার, চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ ফেনী জেলার মানবিক উন্নয়ন সংগঠন ‘সহযাত্রী’র আইন বিষয়ক উপদেষ্টা হলেন অ্যাডভোকেট রেজাউল করিম ভূঁইয়া তুহিন। ফেনীর অসহায় পথশিশুদের মানবিক উন্নয়নে দীর্ঘ কয়েক বছর যাবৎ ধারাবাহিকভাবে কাজ করে আসছে এই ‘সহযাত্রী ‘ পরিবার।জনসচেতনতার লক্ষ্যে বিভিন্ন ধরনের মাদক আইন ও ধারা প্রচারে সচেষ্ট ভূমিকায় এবং এছাড়াও বিভিন্ন সময় শহরের গুরুত্বপূর্ণ পয়েন্ট গুলোতো সুষম খাদ্য বিতরণও করেছে ‘সহযাত্রী ‘।

অ্যাডভোকেট রেজাউল করিম ভূঁইয়া তুহিন ফেনী জজ কোট এ দায়িত্ব পালন করার পাশাপাশি বাংলাদেশ লিগ্যাল এইড এন্ড সার্ভিসেস ট্রাস্ট (ব্লাস্ট) সহ বিভিন্ন এনজিও ও সামাজিক সংগঠনের সহিত জড়িত থেকে আইনি সহযোগিতা দিয়ে আসছেন। তিনি ‘সহযাত্রী’ সংগঠনের মাধ্যমে গরীব ও অসহায়দের মানবিক আইনি সেবা দিতে সদা প্রস্তুুত আছেন।

এই বিষয়ে সহযাত্রীর পরিচালক জনাব ফজলুল করিম হৃদয় দৈনিক আগমনী কে জানান যে, আমরা আমাদের বাজেট অনুসারে খাদ্য সহায়তা করতে হয় তাই প্রতিদিন সুষম খাদ্য সহায়তা করতে পারিনা। তবে পথশিশুরা যেন সুষম খাদ্যের অভাবে অসুস্ত হয়ে না যায় সেই লক্ষ্যে মাসের মধ্যে বেশ কিছুদিন আমরা সুষম খাদ্য বিতরণ পরিচালনা করে আসছি।তিনি আরো জানান, আমরা ‘সহযাত্রী’ শিশু মাদক নিরোধ এর পাশাপাশি তাদের পারিবারিক সচেতনতার লক্ষ্যে পারিবারিক ভাবে কাউন্সিলিং এর কার্যক্রম অব্যাহৃত রাখছি। শহরের ধনীদের ‘সহযাত্রী ‘পাশে দাড়ানোর অনুরোধ করেছেন তিনি।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও