পূর্বাচল প্রকল্পে হোটেল ও রেস্টুরেন্ট থেকে বিদেশী মদ,পতিতা ও খদ্দের সহ আটক ২৪

জুন ১৮ ২০২১, ১৬:২৪

Spread the love

নজরুল ইসলাম লিখন, রূপগঞ্জ প্রতিনিধিঃ রাজউকের অধীনে নির্মানাধীন পূর্বাচল নতুন শহর প্রকল্পে হোটেল ও রেস্টুরেন্টের আড়ালে চলছে রমরমা মাদক ও পতিতা ব্যবসা। দীর্ঘদিন ধরে একাধিক রেস্টুরেন্টে অন্তরালে চলতে থাকে এই অবৈধ ব্যবসা। এমন গোঁপন সংবাদের ভিত্তিতে ১৮ জুন শুক্রবার রাত আড়াইটার দিকে পূর্বাচলের ১নং সেক্টর এলাকার হোয়াইট হাউজ নামক রেস্টুরেন্ট থেকে রূপগঞ্জ থানা পুলিশের একটি চৌকশ দল অভিযান পরিচালনা করে নৃত্য শিল্পি পরিচয়ে ১১জন পতিতা, ৭ জন খদ্দের ও ৬ জন রেস্টুরেন্ট কর্মচারী পরিচয়ের মাদক কারবারিকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে বিদেশী মদ, বিয়ার, জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা জব্দ করা হয়।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম সায়েদ বলেন, পূর্বাচলে একটি রেস্টুরেন্টের আড়ালে মাদক ও ডিজে পার্টিসহ জুয়ার আড্ডা বসাচ্ছে নিয়মিত। এমন সংবাদ পেয়ে নারায়ণগঞ্জ সার্কেল এএসপি আবির হোসেনের নির্দেশে ও রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জের তত্ত্বাবধানে ওসি তদন্ত হুমাউন কবির মোল্লা ও ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাহাবুবুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি চৌকশ দল শুক্রবার রাত আড়াইটার দিকে অভিযান চালিয়ে ২৪ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, বরগুনার আমতলী উপজেলার কুনাইচর গ্রামের মৃত কেতাবআলীর ছেলে আফাজদ্দিন(৪০), আব্দুল কুদ্দুসের ছেলে সিয়াম(১৯), ঢাকার নবাবগঞ্জ থানার কলাকোপা গ্রামের আব্দুল মান্নানের ছেলে লাভলু(৩২), আব্দুস সাত্তারের ছেলে সোহেল(৩৮),মোজাম্মেলের ছেলে ফরিদ(৩৪), শেরপুর জেলার নকলা উপজেলার বাউসা গ্রামের আশরাফুলের ছেলে জসিমউদদীন (২৬), মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার আব্দুল্লাহর নোসাইব(২০), কুমিল্লার লাকসাম উপজেলার আমিরাবাদ সাইদুর রহমানের ছেলে সাইফুল(৩৯) বরিশালের বাবুগঞ্জ থানার উত্তর রায়ের চর গ্রামের আলী আকবরের ছেলে মজিবুর রহমান (৪০), ঝালকাঠির কানুদাস গ্রামের আব্দুল লতিফের ছেলে নুর আলম (২২), রেস্টুরেন্টে মালিক পূর্বাচলের পশ্বি এলাকার বাসিন্দা নজরুলের ছেলে আবির রায়হান(২৮) এবং গ্রেফতারকৃত নারীরা হলেন, বাবুল মিয়ার মেয়ে লাবনী(২১), বাবুল সরদারের মেয়ে নাইমা(১৯), আলেক সৈয়দের মেয়ে সনিয়া(১৮), রকিবুলের মেয়ে জেরিন আক্তার(২৫), ছামির খানের মেয়ে মায়া বেগম(২৫), শাহ আলম মৃধার মেয়ে রিয়া আক্তার ফারিয়া(১৯), রফিক দেওয়ানের মেয়ে রুবিনা আক্তার।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল ফয়সাল মোহাম্মদ সায়েদ বলেন, আটককৃতদের কাছ থেকে ৯ ক্যান বিদেশী বিয়ার ও ৩ বোতল বিদেশী মদ, নগদ ২লাখ ৪৭ হাজার ৫শত টাকাসহ বিপুল পরিমান জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে প্রচলিত মাদক নিয়ন্ত্রণ দমন আইন ও করোনাকালে সংক্রমন ব্যাধি ছড়ানোসহ অসামাজিক কাজে যুক্ত থাকার পৃথক আইনে মামলা করা হয়েছে। গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও রেস্টুরেন্টে মালিক নজরুলসহ একাধিক ব্যক্তি পলাতক রয়েছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও