রামগড়ে নওমুসলিম ওমর ফারুক হত্যাকাণ্ডে আসামি গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন 

জুন ২৪ ২০২১, ১৭:৩৫

Spread the love

রামগড় প্রতিনিধিঃ বান্দরবানের রোয়াংছড়িতে সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে নিহত নওমুসলিম ইমাম ওমর ফারুক হত্যার প্রতিবাদ ও বিচারের দাবীতে উত্তাল ছিল রামগড়। এই নৃশংস হত্যাকাণ্ডের তীব্র প্রতিবাদ জানিয়ে হত্যাকান্ডের জন্য জেএসএসকে দায়ী করে সন্ত্রাসীদের বিচারের দাবীতে মানববন্ধন করেছে ক্বওমী মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ, পার্বত্য নাগরিক ঐক্য পরিষদসহ বেশ কয়েকটি সংগঠন।

বৃহস্পতিবার সকাল ১১ টায় রামগড় পুলিশ বক্স চত্তরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে সংহতি প্রকাশ করে যোগ দেন রামগড় উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব আনোয়ার ফারুক, পার্বত্য নাগরিক ঐক্য পরিষদ রামগড় উপজেলা শাখার নেতৃবৃন্দ ও ধর্মপ্রাণ সাধারণ মানুষসহ ইমামগণ। ক্বওমী মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদের পক্ষে বক্তারা ১০ দফা দাবী জানিয়ে অবিলম্বে নওমুসলিম ইমাম ওমর ফারুক এর হত্যাকারীদের বিচারের আওতায় এনে কঠোর শাস্তির দাবী জানান। সেই সাথে পাহাড়ে যৌথবাহিনীর অভিযান চালিয়ে অস্ত্র উদ্ধারের দাবী ও পার্বত্য চট্টগ্রামে খ্রিষ্টান মিশনারীর কার্যক্রম বন্ধের দাবী জানান বক্তারা। একই সাথে পার্বত্য চট্টগ্রাম থেকে সন্ত্রাস নিমূলে সরকারের হস্তক্ষেপ কামনা করেন।

ক্বওমী মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদের খাগড়াছড়ি জেলা উপদেষ্টা মাওলানা মুফতি মীর হোসাইনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, রামগড় গনিয়াতুল উলুম ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল হাই নিজামী, বলিপাড়া কাসেমুল উলুম মাদ্রাসা মুহতামিম মাওলানা ক্বারী নূর হোসেন, কালাডেবা ইসলামিয়া দাখিল মাদ্রাসার নায়েবে মুহতামিম মাওলানা আবুল বাশার, রামগড় উপজেলা ভাইস চেয়ারম্যান ,জনাব আনোয়ার ফারুক ,পার্বত্য নাগরিক ঐক্য পরিষদের আহ্বায়ক ,মোহাম্মদ ইউনুস প্রমূখ। এ সময় সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও