লকডাউনের প্রথম দিনেই রামগড়ে ১৪ জনকে জেল জরিমানা ভ্রাম্যমান আদালতের 

জুলাই ০১ ২০২১, ২২:৪৭

Spread the love

রামগড় উপজেলা প্রতিনিধিঃ খাগড়াছড়ির রামগড়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা পালনে অনিহা, স্বাস্থ্যবিধি না মানা, মোটর সাইকেল চালকদের হেলমেট না থাকা ও পরিবহনে অতিরিক্ত যাত্রী উঠানোসহ আইন না মানায় ১৪ জনকে জেল জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (০১জুলাই) দুপুর ১১ টা থেকে ৩.০০ টা পর্যন্ত রামগড়,মাষ্টারপাড়া,সোনাইপুল কালাডেবা বাজারে মাস্ক না পরা ও স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমান আদালত। এ সময় ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৪ জনকে জেল জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন রামগড় উপজেলা নিবার্হী অফিসার ও নিবার্হী ম্যাজিস্ট্রেট মু.মাহমুদ উল্লাহ মারুফ । ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায় সরকার ঘরের বাইরে মাস্ক পরা বাধ্যতামূলক করলেও নানা অজুহাতে অনেকে মাস্ক ব্যবহার করছেন না। তাই ঘরের বাইরে সবার মাস্ক পরা নিশ্চিত করতে এই অভিযান চলছে।
তিনি বলেন, করোনার প্রাদুর্ভাব ১ম বারের চেয়ে ২য় ঢেউ আরো প্রকৌট আকার ধারন করছে। প্রতিদিনই আক্রান্ত আর মৃত্যুর সংখ্যা আশঙ্কাজনক হারে বাড়ছে। করোন ভাইরাস কোভিড-১৯ থেকে বাঁচতে মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে চলা একান্ত প্রয়োজন। লকডাউনে সরকারি নিদের্শেনা না মানা হলে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যহত থাকবে।

এতে, আরো উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ হোসাইন মোঃরায়হান(কাজেমী),রামগড় সার্কেল,অফিসার ইনচার্জ মোঃসামসুজ্জান,রামগড় থানা,সাংবাদিক নিজাম উদ্দীন,সভাপতি রামগড় উপজেলা প্রেসক্লাব, সাংবাদিক শুভাশিস দাস সহ স্থানীয় সাংবাদিক,পুলিশ,গোয়েন্দা,আনসার সংস্থার কর্মরত ব্যক্তিবর্গ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও