হুইল চেয়ারে বসা শারীরিক প্রতিবন্ধীকে নিজে রাস্তা পার করে দিলেন পাকুন্দিয়ার ওসি

জুলাই ০৫ ২০২১, ২৩:৫৫

Spread the love

এস এম আতিকুল ইসলাম,কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ      লকডাউনের বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে রয়েছেন  কিশোরগঞ্জের  পাকুন্দিয়া থানা পুলিশ। পাকুন্দিয়া পৌরসদর বাজারের ডাকবাংলোর সামনে ওসি মোঃ সারোয়ার জাহান এবং ওসি (তদন্ত) নাহিদ হাসান এর নেতৃত্বে পুলিশের টহল দলকে দেখে একজন শারীরিক প্রতিবন্ধী হুইল চেয়ারে বসে হাউমাউ করে কেঁদে পুলিশের উদ্দেশ্যে কিছু বলে। তখন ওসি সারোয়ার জাহান এগিয়ে প্রতিবন্ধী লোকটি কে তাঁর সমস্যার কথা জিজ্ঞেস করেন, ওসি সারোয়ার জাহান শারীরিক প্রতিবন্ধী লোকটির কথা মনযোগ দিয়ে শুনে নগদ অর্থ সহায়তা দেন এবং রাস্তা পার করে হোটেল থেকে খাবার দিয়ে বলেন, “আপনার আরো কোন সমস্যা থাকিলে আমাকে জানাবেন”। এই কথা শুনে প্রতিবন্ধী লোকটি আনন্দে হাওমাউ করে কেঁদে দিলেন এবং দুই হাত তুলে মহান আল্লাহ তায়ালার নিকট ওসি ও পুলশ সদস্যদের জন্য দোয়া করলেন।

সোমবার (৫ জুলাই) দুপুর সাড়ে ১২ টায় পাকুন্দিয়া পৌরসদর  বাজারের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

কোভিড-১৯ সংক্রমণ রোধে কঠোর লকডাউনের পঞ্চম দিনে কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানা পুলিশের কঠোর অবস্থান রয়েছে । পৌর সদর বাজারের বিভিন্ন সড়ক ও মোড়ে মোড়ে চেকপোস্ট বসিয়ে তারা লোক চলাচল নিয়ন্ত্রণে কাজ করছেন। পাশাপাশি ওসি মোঃ সারোয়ার জাহান এবং ওসি ( তদন্ত) নাহিদ হাসান সুমন এর নেতৃত্বে চৌকস একটি পুলিশ টিম টহল দিচ্ছেন পাকুন্দিয়া উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে।বৃহস্পতিবার (১ জুলাই) ভোর ৬টা থেকে শুরু হওয়া এই লকডাউন চলবে ১৪ জুলাই মধ্যরাত পর্যন্ত।

এবিষয়ে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সারোয়ার জাহান বলেন, আইজিপি বেনজীর আহমেদ স্যার, ডিআইজি বিপিএম(বার), পিপিএম(বার), ঢাকা রেঞ্জ এর হাবিবুর রহমান স্যার এবং কিশোরগঞ্জ পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ, বিপিএম(বার) স্যার চাচ্ছেন পুলিশ আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি মানবিক পুলিশ হবে, এরই ধারাবাহিকতায় সমাজের সকল মানুষ কে মানুষ ঠিক করে এই সহযোগিতা করছি এবং তাঁর আরো কোন সহযোগিতার প্রয়োজন হলে সহযোগিতা করা হবে।ন

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও