বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশন এর দিনাজপুর বিরল উপজেলা শাখা’র নতুন কমিটি ঘোষণা

ডিসেম্বর ১৯ ২০২১, ২১:৫৮

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ বাংলাদেশ খ্রীষ্টিয়ান এসোসিয়েশন দিনাজপুর বিরল উপজেলা শাখা’র সভাপতি পদে মি. মাইকেল উত্তম কুমার রায় ও সাধারণ সম্পাদক পদে রেভাঃ মি. বিমল মার্ডিকে নির্বাচন করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

দুপুরে বিরল প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে নবগঠিত কার্যকরী কমিটির ঘোষণা দেন প্রতিষ্ঠাতা সভাপতি ও আহবায়ক মি. দিনেশ রায়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নব-নির্বাচিত সভাপতি মি. মাইকেল উত্তম কুমার রায় বলেন, পূর্বের কমিটির সভাপতি পরপর তিনটি সভায় অনুপস্থিত থেকে বিগত ০৩ বছরের সংগঠনের আর্থিক হিসাব নিকাশ প্রদানে গড়িমসি করে সংগঠনকে বিলুপ্ত করার অপচেষ্টায় লিপ্ত হয়ে সংগঠনটির কার্যক্রম ঝিমিয়ে পড়ার উপক্রম হয়।

তাই সংগঠনকে গতিশীল রাখতে সকল সদস্যের সম্মতিক্রমে পুর্বের কমিটি বিলুপ্ত করে নতুন প্রতিষ্ঠাতা সভাপতি মি. দিনেশ রায়কে আহবায়ক করে ০৩ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। আহবায়ক কমিটি পরবর্তীতে মি. মাইকেল উত্তম কুমার রায়কে সভাপতি ও রেভাঃ মি. বিমল মার্ডিকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

এ সময় নব গঠিত কমিটির সহ-সভাপতি মি. জগদীশ পিতর মন্ডল, সহ-সাধারণ সম্পাদক মি. মহাদেব দেবশর্মা, কোষাধ্যক্ষ মি. মীরন চন্দ্র রায়, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মি. সুবল রায়, আইন বিষয়ক সম্পাদক মি. বাবুরাম টুডু, ধর্মীয় বিষয়ক সম্পাদক মি. যুগু হাসদা, যুবছাত্র বিষয়ক সম্পাদক মি. অজয় দেবশর্মা, মহিলা বিষয়ক সম্পাদক মিসেস প্রতিমা রাণী যশদা, ক্রীড়া সম্পাদক মি. স্বপন এক্কা, প্রচার সম্পাদক মি. কমলা কান্ত দেবসহ উপজেলার বিভিন্ন চার্চ এর পালক এবং সভাপতি/সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে নবনির্বাচিত সভাপতি মি. মাইকেল উত্তম কুমার রায় আরও বলেন, কমিটির নেতৃত্বে যেই থাকুক না কেন সংগঠনের কার্যক্রম কখনও বন্ধ হয়নি এবং আগামীতেও হতে দেওয়া হবে না। সংগঠনের ঐতিহ্য ও সুনাম ধরে রাখতে সকলের সম্মতি নিয়েই যে কোন কার্যক্রম পরিচালনা করা হবে এবং সকলে ঐক্যবদ্ধভাবে সংগঠনকে আরও গতিশীল করতে কার্যক্রম পরিচালনা করবেন বলেও অঙ্গিকার ব্যক্ত করেন। আগামীতে শুভ বড়দিন জাকজমকপূর্ণভাবে উদযাপনসহ যে কোন জাতীয় দিবস ও স্থানীয় কার্যক্রমে এই কমিটির নেতৃত্বে কার্যক্রম পরিচালনা করার ঘোষণা প্রদান করেন তিনি।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও