বারাসাত ইউপি চেয়ারম্যান কে এম আলমগীর হোসেনের পূজা মন্ডপ ও মন্দির পরিদর্শন

অক্টোবর ০১ ২০২২, ২৩:০৬

Spread the love

সাগর কুমার বাড়ই , ভ্রাম্যমান প্রতিনিধি :১ লা অক্টোবর ~২০২২ শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে খুলনা জেলার তেরখাদা
উপজেলার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ২নং বারাসাত ইউনিয়নের চেয়ারম্যান কে এম আলমগীর হোসেন ২নং বারাসাত ইউনিয়নের সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান শ্রী শ্রী শারদীয় দুর্গাপূজা মন্ডপ / মন্দির পরিদর্শন করেন।

উপজেলার কাগদী দক্ষিণ পাড়া সার্বজনীন দুর্গাপূজা মন্দির ,
কাগদী সার্বজনীন দুর্গাপূজা মন্ডপ ও কাগদী চিন্তাপাত্র বাড়ী দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেন ।

উপজেলার কাগদী দক্ষিণ পাড়া সার্বজনীন দুর্গাপূজা মন্দির পরিদর্শন কালে তিনি বলেন তেরখাদা উপজেলার সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান শ্রী শ্রী শারদীয় দুর্গাপূজা উৎসব মুখর পরিবেশে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠানের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী মমতা ময়ী মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও প্রশাসন কে নির্দেশে দিয়েছেন ।

তিনি আরো বলেন বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর থেকে বিশেষ করে তেরখাদা উপজেলায় কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ উৎসব মুখর পরিবেশে শ্রী শ্রী শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে ।

চেয়ারম্যান কে এম আলমগীর হোসেন বলেন , কাগদী দক্ষিণ পাড়া সার্বজনীন দুর্গাপূজা মন্দির কমিটি গঠনের নির্দেশ দিয়েছে ।

তিনি আরো বলেন, পূর্ব ঘোষিত মোতাবেক কাগদী দক্ষিণ পাড়া সার্বজনীন দুর্গাপূজা মন্দিরের উন্নয়ন প্রকল্প জন্য ১ লক্ষ টাকা অনুদান দেওয়ার ঘোষণা দেন।

কাগদী দক্ষিণ পাড়া সার্বজনীন দুর্গাপূজা মন্দির পরিদর্শন কালে উপস্থিত ছিলেন মন্দির কমিটির সভাপতি প্রমথ রঞ্জন মন্ডল ( বীর মুক্তিযোদ্ধা ) , সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র বাওয়ালী , কোষাধ্যক্ষ জগদীশ চন্দ্র মন্ডল , উপদেষ্টা ভূবন বাওয়ালী , সহ সভাপতি তুষার চিন্তাপাত্র , পিযুষ বিশ্বাস , সদস্য অচিন্ত্য অধিকারী ( উপ পুলিশ পরিদর্শক ) , সদস্য অনুপ অধিকারী ( উপ পুলিশ পরিদর্শক ) , সাহিত্য সম্পাদক চয়ন বাগচী , উপজেলার ২নং বারাসাত ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য মোঃ রেজওয়ান শেখ , তেরখাদা উপজেলা ছাত্রলীগের ১নং জয়েন্ট সেক্রেটারি আলামিন হোসেন প্রমুখ ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও