ঠাকুরগাঁওয়ে ৮দিন ব্যাপী শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের উদ্বোধন

জানুয়ারি ০৪ ২০২৩, ১৯:৫১

Spread the love

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :ঠাকুরগাঁওয়ে ৮দিন ব্যাপী শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে ১২টায় বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়াম মাঠে প্রধান অতিথি হিসেবে বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্তি জেলা প্রশাসক মামুন ভূইয়া, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহা. সাদেক কুরাইশী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি প্রবীর কুমার গুপ্ত বুয়া।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি’র সাধারণ সম্পাদক মো: আসাদুজ্জামান আসাদসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা, জেলা ও উপজেলা ক্রীড়া সংস্থার কর্মকতৃাবৃন্দ, ক্রীড়া সংগঠক, খেলোয়ার ও সাংবাদিকরা।

উল্লেখ্য, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধুর পুত্র, মহান মুক্তিযুদ্ধের বীর সংগঠক, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, ঐতিহ্যবাহী ঢাকা আবহনী ক্লাবের প্রতিষ্ঠাতা শহীদ শেখ কামাল এর নামে দ্বিতীয় বারের মতো গত ২রা জানুয়ারি সারাদেশে একযোগে যুবগেমসের আনুষ্ঠানিক সূচনা হযেছে।

এ বিষয়ে ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু জানান, তৃণমূল থেকে শুরু করে জাতীয়ভাবে বিভিন্ন খেলায় দেশের মধ্যে ভালো খেলোয়ার খুঁজে বের করে তাদের জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়ার হিসেবে তৈরী করাই এই শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের প্রধান উদ্দেশ্য ও লক্ষ্য। এবারও সেই লক্ষ্যকে সামনে রেখে সারাদেশে কয়েক লাখ খেলোয়াড় এই শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের অংশ নিচ্ছে। যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সার্বিক তত্ত¡াবধানে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এই খেলাগুলো চলবে। আশা করি এই আয়োজন সফল হবে বলেও জানান এ ক্রীড়া সংগঠক।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও