বালিয়াডাঙ্গীতে কৃষি উন্নয়ন ব্যাংকের ম্যানেজারের বিরুদ্ধে অবৈধ লেনদেনের অভিযোগ

মার্চ ২৪ ২০২৪, ২২:২৯

Spread the love

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের চাড়োল শাখার ম্যানেজারের বিরুদ্ধে অবৈধ টাকা লেনদেনের অভিযোগ ওঠেছে।

১৯ শে মার্চ মঙ্গলবার ঠাকুরগাঁও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের জোনাল ব্যবস্থাপক বরাবর অবৈধ টাকা লেনদেনের অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী জুলিয়া তাসনিন।

অভিযোগ সূত্রে জানা যায়, জুলিয়া তাসনিন উপজেলার চাড়োল ইউনিয়নের দোগাছি গ্রামের বাসিন্দা। তিনি রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক থেকে ঋণ গ্রহণ করে তা যথাসময়ে পরিশোধ করেন। পরবর্তীতে একটি ঋণের জন্য ২০২৩ সালের অক্টোবর মাসে প্রয়োজনীয় কাগজপত্র চাড়োল শাখার ম্যানেজার বরাবরে জমা করেন। চাড়োল শাখার ম্যানেজার একমাস পর তাকে ব্যাংকে যোগাযোগ করতে বলেন।যথাসময়ে তার স্বামী ব্যাংকের ম্যানেজারের সাথে যোগাযোগ করলে ব্যাংকের ম্যানেজার উদ্ধোতন কর্তৃপক্ষকে ৫ হাজার টাকা টাকা প্রদান করতে হবে বলে গ্রহণ করেন এবং একমাস পরে ঋণ প্রদান করবে বলে জানান। পরবর্তীতে ঋণ প্রদানে কালক্ষেপণ করেন বলে জানা গেছে।

জুলিয়া তাসনিন আরো জানান, ১৮/০৩/২০২৪ সোমবার সকাল ১১.৩০ মিনিটে আমার স্বামী প্রদানকৃত ৫ হাজার টাকা ফেরত নেওয়ার জন্য ব্যাংকের ম্যানেজারের কাছে আমার স্বামী গেলে তিনি কোন কথা বলবেনা বলে জানান এবং তার সাথে অশোভন আচরণ করে তাকে চলে যেতে বলেন।আমি জোনাল ব্যবস্থাপক স্যার কে সরেজসিনে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করছি।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও