নভেম্বর ২৩ ২০১৮, ১৩:১৬

Spread the love

বরিশাল শহরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে দুলাল সিকদার (৫৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন উভয়পক্ষের অন্তত ৫ জন। তাদের মধ্যে একজন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা লাবু সিকদারকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ নভেম্বর) সন্ধ্যার দিকে বরিশাল শহরের সাগরদী দরগাহ বাড়ি এলাকায় এই ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ দুলাল সিকদার ওই এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্র জানিয়েছে, আহত লাবু হাওলাদারের ভাগিনা সাব্বির বাসার সামনে রোডে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছিল।  তাকে গতি কমিয়ে চালানোর পরামর্শ দেয় নিহত দুলাল সিকদারের ছেলে রাকিব। এ নিয়ে বাকবিতন্ডার একপর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা থেকে মারামারি হয়।

এই বিষয়টি শুনতে পেয়ে আ’লীগ নেতা লাবু হাওলাদার সেখানে ছুটে গেলে প্রতিপক্ষরা তাকে কুপিয়ে জখম করে। তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে শেবাচিমে প্রেরণের পরে দুটি গ্রুপে ফের সংঘর্ষে জড়িয়ে পড়ে। একপর্যায়ে লাবুর স্বজনেরা দুলাল সিকদারকে মারধর করলে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরবর্তীতে তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক পরীক্ষা করে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মোশারেফ হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কিন্তু এই ঘটনায় কাউকে তাৎক্ষণিক গ্রেপ্তার করতে পারেনি।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান জানিয়েছেন, এই ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে। সেই সাথে একটি হত্যা মামলারও প্রস্তুতি নেওয়া হয়েছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও