বরিশালের উজিরপুরে গলায় কাঁচি ঠেকিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ,৬০ বছরের বৃদ্ধ গ্রেফতার

নভেম্বর ২৯ ২০১৯, ১২:১২

Spread the love

আগমনী ডেস্কঃবরিশালের উজিরপুর উপজেলার দক্ষিণ কালিহাতা গ্রামে স্কুলের ক্লাস শেষ করে বাড়ি ফেরার পথে গলায় কাঁচি ঠেকিয়ে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে হারুন তালুকদার (৬০) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ।বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সকালে গ্রেফতার হারুনকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়েছে পুলিশ।

এদিকে এ ঘটনায় নির্যাতিতা ওই স্কুলছাত্রীর বাবা গতকাল বুধবার (২৬ নভেম্বর) রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। এর আগে গতকাল রাতে বরিশালের উজিরপুর উপজেলার দক্ষিণ কালিহাতা গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। হারুন তালুকদার একই গ্রামের বাসিন্দা।

মামলার এজাহারে জানা গেছে, গত রোববার দুপুর আড়াইটার দিকে ওই স্কুলছাত্রী বিদ্যালয়ে ক্লাস শেষ করে বাড়ি ফিরছিলো। এ সময় দক্ষিণ কালিহাতা মিয়া বাড়ির কাছে পৌঁছালে হারুন তালুকদার তার গলায় কাঁচি ঠেকিয়ে পাশের বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে বাড়িতে এসে মায়ের কাছে ঘটনাটি বলে দেয় ওই স্কুলছাত্রী।

উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন বলেন, এজাহারভুক্ত আসামি হারুন তালুকদারকে গ্রেফতার করা হয়েছে। সকালে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।

এদিকে আজ সকালে নির্যাতিতা ওই স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য বরিশালের শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।উৎস-পূর্বপশ্চিমবিডি

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও