বরিশালে করোনা সন্দেহে রবীন্দ্র চন্দ্রকে ফেলে পালালো স্বজনরা, উদ্ধার করলো জেলা প্রশাসন

মে ০৬ ২০২০, ১০:৩০

Spread the love

আগমনী ডেস্কঃবরিশালে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে রবীন্দ্র চন্দ্র (৭০) নামের এক বৃদ্ধকে স্কুলের বারান্দায় ফেলে রেখে পালিয়ে গেছেন স্বজনরা। পরে বৃদ্ধকে উদ্ধার করে বরিশাল সদর  হাসপাতালে ভর্তি করেছে জেলা প্রশাসন।রবীন্দ্র চন্দ্র নগরীর ৭ নং ওয়ার্ডের বাসিন্দা ও মৃত মনোরঞ্জন চন্দ্র দে এর ছেলে ।

মঙ্গলবার (৫ মে) বিকেলে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেলের মাধ্যমে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

মিডিয়া সেল সূত্রে জানা গেছে, সোমবার (৪ মে) দুপুরে নগরীর ভাটিখানা সরকারি বীনা পানি প্রাথমিক বিদ্যালয় ভবনের বারান্দায় বৃদ্ধ রবীন্দ্রকে ফেলে পালিয়ে যায় স্বজনরা।

  1. স্থানীয় সূত্র জানায়- সাতদিন ধরে বৃদ্ধ স্কুল বারান্দায় অবস্থান নিয়ে ছিলেন। অনাহারে থাকতে থাকতে বৃদ্ধ কঙ্গালসার রুপ দেখা দিয়েছে। কেউ কেউ তাকে খাবার দিলেও করোনার রোগী ভেবে ধারে কাছে যায়নি। পরে এক ব্যক্তি বৃদ্ধকে বিশ্রামের জন্য বিছানা দিয়েছিলেন।

বরিশাল জেলা প্রবেশন কর্মকর্তা সাজ্জাদ পারভেজ বরিশালটাইমসকে জানান, জেলা প্রশাসকের নির্দেশে ছুটে গিয়ে বৃদ্ধ কাতরাতে দেখেন। এসময় তার সাথে প্রবেশন অফিসার মহানগর শ্যামল সেন গুপ্তও ছিলেন। পুলিশের সহযোগিতায় হাড্ডিসার বৃদ্ধকে উদ্ধার করেন। কিন্তু পরে লক্ষ্য করা গেছে বৃদ্ধর একটি পা ভাঙা রয়েছে। কিন্তু তার শরীরে জ্বরের কোন উপসর্গ লক্ষ্যণীয় নয়। বৃদ্ধকে সমাজসেবার তত্ত¡াবধায়নে জেনালের হাসপাতালে ভর্তি করা হয়েছে। মূলত ভাঙা পায়ের ব্যথার কারণেই বৃদ্ধ কাতরাচ্ছিলেন।

এমন খবর শুনে সোমবার দুপুরেই বরিশালের জেলা প্রশাসকের নির্দেশে ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধকে উদ্ধার করে জেলা প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ ও মহানগর প্রবেশন অফিসার শ্যামল সেন গুপ্তসহ কাউনিয়া থানা পুলিশ।

পরে বৃদ্ধকে তাৎক্ষণিকভাবে গাড়িতে উঠিয়ে সমাজসেবা অফিসার জাহান কবিরের সহযোগিতায় বরিশাল সদর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

বৃদ্ধকে উদ্ধার ও হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করে বরিশাল জেলা প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ জানান, সোমবার জেলা প্রশাসক এস এম অজিয়র রহমানের নির্দেশে বৃদ্ধকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাশাপাশি হাসপাতাল সমাজসেবা কার্যালয় হতে বৃদ্ধের ওষুধপত্রের ব্যবস্থা করা হয়। তবে উদ্ধার হওয়া বৃদ্ধের কোনো আত্মীয় স্বজনের খোঁজ এখন পর্যন্ত পাওয়া যায়নি বলেও জানান এই কর্মকর্তা।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও