বরিশালের হিজলায় ট্রলার ডুবে দুই শ্রমিকের মৃত্যু,কালবৈশাখী ঝড়ের কবলে

আগমনী ডেস্কঃ কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে বরিশালের হিজলায় মেঘনা নদীতে ট্রলার ডুবে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (৬ মে) সকাল সাড়ে ৭টায় উপজেলার মেমানিয়া ইউনিয়নে মেঘনা নদীর শাখা নদীতে এ দুর্ঘটনা ঘটে।

দুপুর ১২টার দিকে ঘটনাস্থলের কাছাকাছি এলাকা থেকে স্থানীয়দের সহায়তায় দু’জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।নিহতরা হলেন- আব্দুর রব ব্যাপারী (৫৫) ও কাদের ব্যাপারী (২২)।

বরিশালের পুলিশ সুপার মো.সাইফুল ইসলাম জানান, হিজলার মেমানীয় এলাকার বাসিন্দা তারু সরদার নিজ ক্ষেতে থাকা সয়াবিন তোলার জন্য সকাল ৭টার দিকে ভাড়া করা শ্রমিকদের নিয়ে ট্রলারে করে চরের উদ্দেশে রওয়ানা হন। পথিমধ্যে ঝড় শুরু হলে ওই ট্রলারটি মাঝ নদীতে ১১ জন যাত্রীসহ ডুবে যায়। দু’জন ছাড়া বাকিরা সবাই সাঁতরে তীরে ওঠতে সক্ষম হন।

আবহাওয়া অফিস সূত্রে জানা গেছে, সকাল সোয়া ৭টার দিকে বরিশালের উপর দিয়ে কালবৈশাখীর ঝড় বয়ে যায়। বাতাসের গতিবেগ ছিল ঘণ্টায় ৬৪ কিলোমিটার। এ সময় বজ্রসহ বৃষ্টি হয়। সকাল ৯টা ২০ মিনিটে বৃষ্টি শেষ হয়। এ সময় পর্যন্ত ১১ মিলি মিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে আবহাওয়া অফিস।

তিনি আরও জানান, দুপুর ১২টার দিকে নিখোঁজ দু’জনের মৃতদেহ ভেসে উঠলে এলকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ তাদের মরদেহ উদ্ধার করেছে।







সম্পাদক ও প্রকাশকঃ জামাল হোসেন
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ মোনাজ্জেল হোসেন খান
নির্বাহী সম্পাদক : নাঈম ইসলাম
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ ৭কে,মেহেরবা প্লাজা ৩৩ তোপাখানা রোড,ঢাকা
ফোনঃ 01947171171
মেইলঃdailyagomoni2018@gmail.com
প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।