বরিশালে ট্রলারডুবি, শিশুসহ নিখোঁজ ২

জুলাই ০২ ২০২০, ১৮:৫২

Spread the love

আগমনী ডেস্কঃবরিশালের হিজলা উপজেলায় মেঘনা নদীতে ১১ যাত্রী নিয়ে একটি যাত্রীবাহী ট্রলার ডুবে য়াওয়ার পরে  ৯ যাত্রীকে স্থানীয়রা উদ্ধার করলেও এখনো শিশুসহ দুইজন নিখোঁজ রয়েছে।স্থানীয় হরিনাথপুর ইউনিয়নের ছয়গাও থেকে নদী পাড়ি দিয়ে বিশকাঠালী যাওয়ার প্রাক্কালে ট্রলারটি ডুবে যায়। তাদের উদ্ধার করতে রাত থেকে নদীতে বিশাল এলাকাজুড়ে অভিযান চালিয়ে যাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।

হিজলা নৌ-ফাঁড়ি পুলিশ জানায়- স্থানীয় হরিনাথপুরের ছয়গাও থেকে একটি ট্রলার যাত্রী নিয়ে বিশকাঠালীর উদ্দেশে রওনা দিয়ে যায়। কিছুটা পথ অতিক্রম করার পরে ট্রলারটি মেঘনার প্রবল স্রোতে উল্টে গিয়ে ডুবে যায়। এসময় যাত্রীদের ডাক-চিৎকার শুনতে পেয়ে পার্শ্ববর্তী নাছকাঠি গ্রামের বাসিন্দারা নৌযান নিয়ে উদ্ধারে নামে এবং ৯ যাত্রীকে তীরে নিয়ে আসে। কিন্তু শাহিদা বেগম (৫০) ও সাইমুন নামের ৪ বছর বয়সি এক শিশু নিখোঁজ রয়েছে। খবর পেয়ে রাতেই শিশুসহ দুইজনকে উদ্ধার অভিযান শুরু করে বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরিদল। সেই সাথে নৌপুলিশও নদীতে নামে। কিন্তু বৃহস্পতিবার বিকাল পর্যন্ত তাদের জীবিত বা মৃত উদ্ধার করা সম্ভব হয়নি।

ফায়ার সার্ভিসের ডুবুরিদল প্রধান গিয়াস উদিন মুঠোফোনে জানান, নদী প্রবল স্রোতের কারণে উদ্ধার অভিযান ব্যাহত হচ্ছে। তবুও নিখোঁজ দুজনকে জীবিত বা মৃত উদ্ধার না করা পর্যন্ত তাদের অভিযান অব্যাহত থাকবে, জানান।

হিজলা নৌ পুলিশের ওসি বেল্লাল হোসেন জানান, ফায়ার সার্ভিসের সাথে তাদের সদস্যরাও অভিযানে অংশ নিয়েছেন। যতক্ষণ পর্যন্ত নিখোঁজদের সন্ধান না পাওয়া যাচ্ছে ততক্ষণ তারাও নদীতে থাকবেন।’

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও