বরিশালের উজিরপুরে বিপুল গাঁজা,ইয়াবাসহ নারী মাদকবিক্রেতা আটক

জুলাই ০৯ ২০২০, ১৯:৫৭

Spread the love
আগমনী ডেস্কঃবরিশালের উজিরপুরের গুঠিয়া থেকে ৯১ কেজি গাঁজা ও ৭ হাজার ৬৮০ পিস ইয়াবাসহ ফাতেমা আক্তার (৩৫) নামের এক নারী মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৮ (র‌্যাব)। ওই নারী উপজেলার গুঠিয়া ইউনিয়নের পশ্চিম ডহরপাড়া গ্রামের হুমায়ুন কবিরের স্ত্রী।

বুধবার (৮ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়েছে জানিয়ে বিকেলে র‌্যাবের পক্ষ থেকে একটি ইমেইল বার্তার মাধ্যমে বিষয়টি সংবাদকর্মীদের নিশ্চিত করা হয়।

ওই বার্তায় র‌্যাব-৮ এর পক্ষ থেকে জানানো হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার গুঠিয়া ইউনিয়নের পশ্চিম ডহরপাড়া গ্রামে মাদক বিক্রেতা ফাতেমার বসত বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় সে পালানোর চেষ্টা করলে র‌্যাবের সদস্যরা তাকে আটক করে। পরে মাদক বিক্রেতা ফাতেমার দেয়া তথ্যানুযায়ী তার বসতঘরের বিভিন্নস্থান থেকে ৯১ কেজি গাঁজা ও ৭ হাজার ৬৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় গ্রেপ্তারকৃত ফাতেমার বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে উজিরপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

র‌্যাব আরও জানায়- গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক বিক্রেতা ফাতেমা তাদেরকে জানিয়েছে যে, সে দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন প্রান্ত থেকে ফেন্সিডিল, ইয়াবা ও গাঁজার বড় বড় চালান এনে উজিরপুরসহ আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিলো।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও