২ধর্ষক গ্রেপ্তার,ধর্ষণ মামলা তুলে না নেওয়ায় ঘরে অগ্নিসংযোগ

জুলাই ১১ ২০২০, ১৪:৫৯

Spread the love

আগমনী ডেস্কঃপিরোজপুরের মঠবাড়িয়া থেকে গৃহবধূ ধর্ষণ মামলার দুই অভিযুক্তকে শুক্রবার গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সালাম গাজী (৪৫) এবং মো. সাইফুদ্দীন কাজী (৩১) নামের এই দুই ব্যক্তি স্থানীয় দাউদখালি নতুন বাজার এলাকার এক গৃহবধূকে ধর্ষণ করে।

সেই ঘটনায় নিপিড়নের শিকার গৃহবধূ মামলা করলেও পুলিশের নিরবতার কারণে ধর্ষকেরা এলাকায় অবস্থান করে। এবং মামলা তুলে নিতে বাদীর পরিবারকে নানান ভাবে ভয়ভীতি দেখানোসহ হুমকি ধামকি দিয়ে আসছিল। এরপরেও মামলা তুলে না নেওয়ায় ধর্ষকেরা গৃহবধূর বাড়িতে অগ্নিসংযোগ করে।

মঠবাড়িয়া থানা পুলিশ জানায়- মাস দুয়েক আগে অর্থাৎ গত মে মাসের শেষের দিকে উপজেলার দাউদখালি নতুন বাজার এলাকার ত্রিশোর্ধ্ব এক গৃহবধূ ধর্ষিত হন। এই ঘটনায় সালাম গাজী এবং মো. সাইফুদ্দীন কাজীকে অভিযুক্ত করে একটি মামলা করে। কিন্তু তারা পলাতক থাকায় গ্রেপ্তার করা সম্ভব হচ্ছিল না।

রাতে র‌্যাব প্রেস বিজ্ঞপ্তিতে জানায়- ধর্ষণ মামলাটি তুলে নিতে গৃহবধূর পরিবারকে ভয়ভীতি দেখিয়ে আসছিল দুই ধর্ষক। এতে সম্মত না হওয়ায় গত ২২ জুন গভীর রাতে গৃহবধূর বসতঘরের পাশে রান্নাঘরে অগ্নিসংযোগ করে আসামীরা। এবং সেই ঘটনার পর থেকে তারা আত্মগোপন করে ছিল।

র‌্যাবের দায়িত্বশীল এক কর্মকর্তা জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুই ধর্ষকের অবস্থান নিশ্চিত হয়ে শুক্রবার তাদের একটি টিম মঠবাড়িয়া উপজেলার দাউদখালি নতুন বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।’

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও