কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ” মুজিববর্ষ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১” এর উদ্বোধন হয়েছে

মার্চ ১৬ ২০২১, ১৪:৩০

Spread the love

কুবি প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ” মুজিববর্ষ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১” এর আয়োজন করা হয়েছে। মঙ্গলবার (১৬ মার্চ) দুপুর ১২ টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠে এ খেলার শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কালাম উদ্দিন ,শিক্ষক সমিতির সভাপতি ড. মো. শামীমুল ইসলাম ও বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজসহ কাজী নজরুল ইসলাম, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল নেতাকর্মী।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের আয়োজিত টুর্নামেন্টে দল হিসেবে অংশগ্রহণ করেছেন, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত একাদশ, বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুল রউফ একাদশ, বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল একাদশ, বীরশ্রেষ্ঠ মহিউদ্দিন জাহাঙ্গীর একাদশ, বীরশ্রেষ্ঠ রুহুল আমিন একাদশ, বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান একাদশ, বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ একাদশ, বীরশ্রেষ্ঠ মতিউর রহমান একাদশ।

প্রতিটি দল তিনটি করে ম্যাচ খেলার পর বিজয়ী দলগুলো আগামী ২৩ ও ২৪শে মার্চ বিকাল দুইটা ৩০ মিনিটে সেমিফাইনাল ও ২৫ মার্চ বিকাল দুইটা ৩০ মিটিটে তৃতীয় দল নির্ধারণি ম্যাচ ও ২৬ মার্চ সকাল ১১ টায় টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে বলে জানা যায়।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও